দম্পতি পরিচয়ে হোটেলে ওঠার পর আরও এক পর্যটকের মৃত্যু, কথিত স্ত্রী গ্রেফতার

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারে মো. মনিরুল ইসলাম (৪৬) নামে আরও এক পর্যটকের রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার (১৮ মে) দিবাগত রাত ১টার দিকে অসুস্থ অবস্থায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ নিয়ে কক্সবাজারে দুই নারীসহ তিনজনের রহস্যজনক মৃত্যু হলো।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম জানান, মো. মনিরুল ইসলাম (৪৬) ও লিজা রহমান উর্মি (৩৫) নামে দুইজন স্বামী-স্ত্রী পরিচয়ে বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে সী গাল হোটেলে উঠেন। রাতে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু ঘটে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) মো. সেলিম উদ্দিন জানান, এ ঘটনায় মৃতের ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে এবং সাথে থাকা নারীকে ৫৪ ধারায় আদালতে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে উঠলেও সাথে থাকা নারী তার স্ত্রী নয় বলেও জানান তিনি।

এর আগে ইনানীর তারকা হোটেল রয়েল টিউলিপ থেকে বুধবার বিকালে কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে মারফুয়া খানম (২৯) নামে এ নারীকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায় স্বামী পরিচয় দেওয়া নাসির উদ্দিন নামে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

এছাড়া বুধবার দুপুরে লাবণী আকতার নামে এক তরুণী কক্সবাজার সদর হাসপাতালে চারদিন চিকিৎসাধীন থাকার পর মৃত্যুবরণ করেন। গত ১১ মে ঢাকা থেকে চার বন্ধুর সঙ্গে কক্সবাজারে বেড়াতে এসে হোটেল বিচ হলিডে-তে উঠেন ওই তরুণী। গত ১৪ মে সকালে সেখানে তরুণীটি অসুস্থ হয়ে পড়লে বন্ধুরা তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসেন।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply