সাজানো নৌকায় মন্ত্রীর বন্যা দেখা

|

বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন।

বানের পানিতে সয়লাব পুরো সিলেট। নিম্নাঞ্চল তো বটেই, আশ্রয়কেন্দ্রও ঢুকে পড়েছে পানি। অনেকেই তাই রয়ে গেছেন, অর্ধনিমজ্জিত নিজের ঘরে। যেখানে মানুষ-গবাদি পশুর পাশাপাশি বসবাস। ভুক্তভোগী মানুষগুলোর আতঙ্ক বাড়িয়েছে পাহাড়ি ঢল। না জানি কখন ভেঙে যায় শেষ আশ্রয়টুকুও। এমন পরিস্থিতিতে আরও অনেকের মতো বন্যা কবলিত মানুষের পাশে ত্রাণ সহায়তা নিয়ে দাঁড়িয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন।

তবে মন্ত্রীর এ সফর নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা। বন্যা কবলিত অঞ্চলের বেশকিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করছেন নেটিজেনরা। যেখানে দেখা গেছে, সাজানো নৌকায় সস্ত্রীক বন্যা কবলিত অঞ্চল পরিদর্শন করছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। হলুদ, সবুজ, সাদা ও হলুদ রঙের কাপড় দিয়ে সুসজ্জিত ছিল নৌকাটি। সামনে চেয়ারে বসে আছেন মন্ত্রী। পেছনে তার সহধর্মিনী সেলিনা হোসেন ও প্রশাসনের কর্তাব্যক্তিরা। অনেকে মন্তব্য করেছেন, মানুষ যখন বন্যায় নিঃস্ব হওয়ার পথে তখন সাজানো নৌকায় নৌবিহারের গিয়েছেন মন্ত্রী।


বুধবারের এ সফরে মন্ত্রী বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন। এ সময় মন্ত্রী বলেন, আপনারা সাহস রাখেন। শেখ হাসিনা অনেক দুর্যোগ মোকাবেলা করে এতদূর অগ্রসর হয়েছেন। সুতরাং ওনার ওপর ভরসা রাখেন। যতদিন শেখ হাসিনা সরকার আছে, আপনাদের সাহায্য আছে, বন্ধু আছে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply