মুন্সিগঞ্জে ছুরিকাঘাতে আহত শিক্ষার্থীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

১মাস ১৩দিন চিকিৎসাধীন থাকার পর ছুরিকাঘাতে আহত মুন্সিগঞ্জের স্কুল শিক্ষার্থী অঙ্কন দত্ত (১৭) মারা গেছেন। বৃহস্পতিবার (১৯ মে) ভোর ৪টার দিকে রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি৷ নিহত স্কুল শিক্ষার্থী মুন্সিগঞ্জ শহরের রনছ পাড়ুলপাড়া এলাকার নির্মল দত্তের ছেলে। সে স্থানীয় কে. কে. গভ. ইন্সটিটিউটের চলতি বছরের এস এস সি পরীক্ষার্থী ছিল। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ৭ মার্চ বিকেলে প্রাইভেট শেষ করে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তুলে নিয়ে গিয়ে ছুরিকাঘাত করে ফেলে রেখে যায় অঙ্কনকে। এরপর থেকে চিকিৎসাধীন ছিলেন তিনি। ছুরিকাঘাতের ঘটনায় ১১ এপ্রিল অঙ্কনের চাচা প্রবীর কুমার দত্ত বাদী হয়ে অজ্ঞাত ৫-৬ জনকে আসামি করে সদর থানায় অভিযোগ দায়ের করেন।

এদিকে ছুরিকাঘাতের পর প্রায় দেড় মাস পার হলেও এখনও পর্যন্ত জড়িতদের সনাক্ত কিংবা আটক করতে পারেনি পুলিশ৷ খুনিদের বিচারের দাবি জানিয়েছে নিহতের বাবা।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, শিক্ষার্থীকে ছুরিকাঘাতের বিষয়ে থানায় একটি মামলা করা হয়েছিল। যেহেতু ছেলেটি মারা গেছে তাই মামলাটি হত্যা মামলায় রূপান্তর হবে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply