কোটচাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫

|

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কোটচাঁদপুর ভয়াবহ সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও অন্তত অর্ধশত যাত্রী আহত আহত হয়েছে। ডাক্তারের ভাষ্য মৃতের সংখা আরও বাড়তে পারে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, কালিগজ্ঞ থেকে ছেড়ে আসা অধরা (ঢাকা মেট্রো- জ-০৪-০৭২৯) নামের একটি যাত্রীবাহী বাস শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে মহেশপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। বাসটি কালিগজ্ঞ-জীবননগর মহাসড়কের কাশিপুর নাম স্থানে এলে অপর দিক থেকে আসা আরেকটি বাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি গাছের ধাক্কা দিয়ে উল্টে যায়। ফলে বাসটির সামনের অংশ ভেঙ্গে দুমড়ে মুচড়ে একজন নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়। এদের মধ্যে মারাত্মক অবস্থাতে রয়েছে ৮জন। তাদেরকে যশোহরসহ বিভিন্ন হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

কোটচাদপুর থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, ২১ জনকে কোটচাঁদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীরা প্রাথমিক চিকিৎসার নিয়ে বাড়ী ফিরেছে। নিহত ব্যক্তি’র নাম রেজাউল ইসলাম (৬০) বাড়ী মহেশপুর নলপোতা গ্রামে। যশোহর ও কোটচাঁদপুরসহ বিভিন্ন হাসপাতালে ভর্তিকৃত আহতরা হচ্ছেন – তাসলিমা (৩৫),মনির (৩০) , সাবিনা (৩০), হযরত আলী (২২), আঃ জব্বার (৫২), রেহেনা (২৫), পাতা লস্কার (৫২), নিহার (৪) পিং মোজাম্মেল হোসেন, সুফিয়া (৪৫), মিজানুর (৪৫), রবিউল ইসলাম (৬০), শ্যামলী (২৭), স্বপ্না (২৫), মিঠুন (৩২), জহুরুল (৪৫), জাহানারা (২৫), শামীমা (৩০), অনিতা (২৫), দেলোয়ার (৪০), সেলিম (৩০) , সুনিত্রা (৪৫)।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply