ঝিনাইদহে ‘আলমসাধু’র সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পাতিবিলা নামক স্থানে শ্যালো ইঞ্জিন চালিত ‘আলমসাধু’র সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ইমন হোসেন (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৯ মে) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুমন উপজেলার বড় ঘিঘাটি গ্রামের মুলাম হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে কালীগঞ্জ শহর থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন ইমন। পথিমধ্যে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের সাদিয়া ফিলিং স্টেশনের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ‘আলমসাধু’র সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলের সামনের চাকা বিচ্ছিন্ন হয়ে যায় ও ইমন রাস্তার পাশে পড়ে যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. তানভীর ইসলাম জানান, গুরুত্বর আহত অবস্থায় তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে যশোরে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, আহত অবস্থায় তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর যশোরে রেফার্ড করা হলে সেখানে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply