মুন্সিগঞ্জে ট্রাকের ধাক্কায় মাইক্রোবাস দুমড়ে যাত্রীর মৃত্যু, আহত ৪

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তরল কংক্রিটবাহী ট্রাকের ধাক্কায় আম্বিয়া খাতুন নামের এক মাইক্রোবাস যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৪ যাত্রী।

বৃহস্পতিবার (১৯ মে) সকাল ৭টার দিকে মহাসড়কের বালুয়াকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আম্বিয়া কুমিল্লার বুড়িচং এলাকার সুলতান আহমেদের স্ত্রী।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাইক্রোবাসের যাত্রীরা কুমিল্লা থেকে রাজধানী ঢাকা বিমানবন্দর অভিমুখে যাচ্ছিলেন। পথে বালিকান্দি এলাকায় যাত্রা বিরতি দেয় মাইক্রোবাসটি। কিছুক্ষণ পর দ্রুত গতির একটি তরল কংক্রিটবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে ধাক্কা দিলে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান আম্বিয়া। আহত হন অপর চার যাত্রী। খবর পেয়ে গজারিয়া ফায়ার সার্ভিসের টিম দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের মরদেহ ও আহতদের উদ্ধার করে।

ভবেরচর হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মনিরুজ্জামান জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে রয়েছে। নিহতের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। বাকিদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply