কক্সবাজারে ভ্রমণে গিয়ে আরও এক নারী পর্যটকের রহস্যজনক মৃত্যু

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারে আরও এক নারী পর্যটকের মৃত্যু হয়েছে। ইনানীর তারকা হোটেল রয়েল টিউলিপ থেকে বুধবার (১৮ মে) বিকেলে কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে মারফুয়া খানম(২৯) নামে এ নারীকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।
এ ঘটনায় স্বামী পরিচয় দেয়া নাসির উদ্দিন নামে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম জানান, মারফুয়া খানম(২৯) ও নাছির উদ্দিন দুপুর সোয়া ১২টার দিকে হোটেল রয়েল টিউলিপে ওঠেন। বিকেল আনুমানিক ৪ টার দিকে হঠাৎ আগত নারী অসুস্থ হয়ে পড়লে সঙ্গে থাকা নাছির উদ্দিন হোটেল কর্তৃপক্ষের সহায়তায় কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান। ডাক্তার বিকেল সোয়া ৫টার দিকে অসুস্থ নারীকে মৃত ঘোষণা করেন। মৃত নারী ঢাকার পল্লবীর বাসিন্দা ছিলেন।

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) মো. সেলিম উদ্দিন জানান, ময়নাতদন্তের জন্য ওই নারীর মৃতদেহ কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়েছে। নারীর সঙ্গে থাকা নাসির উদ্দিন প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজেদের প্রেমিক-প্রেমিকা বলে দাবি করেছেন এবং মাঝেমধ্যে ওই নারীর এলার্জিজনিত শ্বাসকষ্টের সমস্যা ছিল বলেও দাবি করেছেন তিনি। তার অভিভাবকদের খবর পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এর আগে একই দিন বুধবার দুপুরে লাবণী আকতার নামে এক তরুণী কক্সবাজার সদর হাসপাতালে চারদিন চিকিৎসাধীন থাকার পর মৃত্যুবরণ করেন। ১১ মে ঢাকা থেকে চার বন্ধুর সঙ্গে কক্সবাজারে বেড়াতে এসে হোটেল বিচ হলিডেতে ওঠেন ওই তরুণী। ১৪ মে সকালে সেখানে তরুণীটি অসুস্থ হয়ে পড়লে বন্ধুরা তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply