আবারও সংসার ভাঙছে মাহিয়া মাহির?

|

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহির তৃতীয় সংসারেও ভাঙন দেখা দিয়েছে—এমন গুঞ্জন বেশ কিছুদিন ধরেই চলছে। এ নিয়ে নেট দুনিয়ায় জল্পনা তুঙ্গে। সাম্প্রতিক সময়ের মাহির ফেসবুক স্ট্যাটাস ঘিরে শুরু হয়েছে তুমুল হইচই। কয়েকদিন আগের আরেকটি পোস্টেও মাহির মন খারাপের ইঙ্গিত পাওয়া যায়। তাহলে কি সংসার ভাঙছে মাহির? খোলাসা করে বলেননি তিনি। তবে নেটিজেনদের ধারণা, স্বামীর সঙ্গে হয়ত মনোমালিন্য চলছে। ফলে, শিগগিরই আবারও সংসার ভাঙতে চলেছে আলোচিত এই নায়িকার।

বিয়ের ছবি থেকে শুরু করে মধুচন্দ্রিমার ছবি সবকিছুর ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেন মাহি। তারা যেখানেই যেতেন সেখানকার ছবি দিতেন। রোমান্টিক স্ট্যাটাস দিয়েও জানিয়ে দিতেন তাদের দাম্পত্য জীবন সুখেই কাটছে। কিছুদিন আগে মা হওয়ার খবরেও আলোচনায় ছিলেন মাহি। যদিও পরে সেই সম্ভাবনার কথা নিজেই উড়িয়ে দেন মাহি।

কিন্তু সোমবার (১৬ মে) বিকেলে মাহির দেয়া অভিমানসুলভ এক ফেসবুক স্ট্যাটাস জন্ম দিলো সন্দেহের। কালো টি-শার্ট পরিহিত একটি ছবির ক্যাপশনে তিনি লেখেন, প্রিয় মানুষটা, তুমি বরং সুখেই থাকো। কাছে না হয় বহু দূরে। মাহির দেয়া
এমন অভিমানসুলভ ফেসবুক স্ট্যাটাস জন্ম দিলো সন্দেহের। নেটিজেনরা ধারণা করছেন, তবে কি ভালো যাচ্ছে না মাহির দাম্পত্য জীবন? আবারও ভাঙনের মুখে তার সংসার!

মাহির সব পোস্টে স্বামীর প্রতিক্রিয়া দেখা যায়। তবে এই স্ট্যাটাসে তেমনটা দেখা যায়নি। এতে ঘর ভাঙার সন্দেহ আরও প্রবল হতে শুরু করেছে নেট-নাগরিকদের মধ্যে।

এর আগে গত বছর চুপিসারে তৃতীয় বিয়ে করেন মাহি। তার স্বামীর নাম রাকিব সরকার। মাহির তৃতীয় বিয়ে হলেও রাকিবের দ্বিতীয় বিয়ে। রাকিবের আগের ঘরে এক ছেলে ও এক মেয়ে আছে।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply