এটা একমাত্র বাংলাদেশেই হয়: মুশফিক

|

শ্রীলঙ্কার বিপক্ষে চলমান টেস্টের চতুর্থ দিন শেষে বাংলাদেশের পক্ষে সংবাদ সম্মেলনে আসেন এদিনই সেঞ্চুরি হাঁকানো মুশফিকুর রহিম। সম্মেলনে সমালোচকদের উদ্দেশে মুশফিক বলেন, তারা সেঞ্চুরি করলেই ব্রাডম্যানের চেয়েও বড় করে তোলে। আবার কিছুদিন ফর্ম খারাপ গেলেই তাদের কথা শুরু হয়ে যায়। এটা একমাত্র বাংলাদেশেই হয়।

মুশফিক আরও বলেন, যারা এটা বলে থাকেন। তাদেরকে আরও পরিণত হতে হবে। সেটা বাংলাদেশ ক্রিকেটের জন্য ভালো হবে। আমরা সিনিয়র প্লেয়ার। আমরা বেশিদিন খেলবো না। জুনিয়র যারা আছে তাদের এই সাপোর্টটা দিলে তারা আরও ভালো করতে পারবে। অন্য দ্য ফিল্ড আমাদের অনেক কিছু করতে হয়। এখন অফ দ্য ফিল্ডে যদি এটা নিয়ে এতো কথা হয় তাহলে অন দ্য ফিল্ডে যে কাজটা করি সেটা করতে কষ্ট হয়ে যায়।

সেঞ্চুরি করার সাথে সাথে আজকে আরও একটি রেকর্ড গড়েছেন মুশফিক। বাংলাদেশের হয়ে টেস্টে প্রথম ৫০০০ রানের দেখা পেয়েছেন মিস্টার ডিপেন্ডেবল। এই রেকর্ড ছোঁয়ার দ্বারপ্রান্তে ছিলেন ওপেনার তামিম ইকবালও। বিষয়টি নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করেন, তামিমের সাথে কথা হয়েছে?

জবাবে মুশফিক বলেন, অবশ্যই হয়েছে। তামিম ক্লোজ ছিল। ও আমাকে বলেছে- আমারটা হলো না, তোরটা হয়েছে। ৫০০০ রান করার পর আমাকে অভিনন্দন জানিয়েছে।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply