‘শালীন পোশাক’ পরেননি অজুহাত দিয়ে তরুণীকে শ্লীলতাহানি

|

ঢাকা থেকে নরসিংদীতে বেড়াতে এসেছিলেন দুই তরুণ ও এক তরুণী। নরসিংদী রেল স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন তারা। তাদের পরনে ছিল আধুনিক পোশাক। এক তরুণের হাতে ছিল ট্যাটুও। তাই দেখে স্টেশনে অবস্থানরত এক মহিলা বাজে ও নোংরা কথা বলা শুরু করে।

এক পর্যায়ে ওই মহিলা ইচ্ছে করেই ঝগড়ায় জড়ায়। এ সময় রেল স্টেশনের কিছু বখাটে লোকজন হঠাৎ করে ছুটে এসে ঐ তরুণ-তরুণীদের এলোপাতাড়ি মারতে শুরু করে এবং ঐ তরুণীর শ্লীলতাহানি করে। পরে ভুক্তভোগী ওই তরুণী নিজেকে বাঁচাতে স্টেশন মাস্টারের রুমে আশ্রয় নেয়। পরে স্টেশন মাস্টারের মধ্যস্থতায় ঘটনাটির সুরাহা হয়।

বুধবার (১৮ মে) সকাল সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে। তারা ঢাকাগামী চট্রগ্রাম মেইল ট্রেনের যাত্রী ছিলেন বলে নিশ্চিত করেছেন রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইমায়েদুল জাহেদী।

রুপম নামে ঘটনাস্থলে থাকা এক কলেজছাত্র বলেন, ঘটনার সময় অসংখ্য মানুষ দাঁড়িয়ে মজা দেখছিল। কেউ এগিয়ে আসলো না। সময়ের সাথে পাল্লা দিয়ে আধুনিক পোশাক পরিধান করে তরুণ-তরুণী কি অনেক বেশি অপরাধ করেছিল?

এসআই ইমায়েদুল জাহেদী বলেন, মূলত তরুণীটি আধুনিক পোশাক পরার কারণে এক মহিলা তর্কে জরায়। পরে স্টেশন মাস্টারের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। তারা চট্রগ্রাম মেইলের যাত্রী ছিলেন। ট্রেন চলে আসায় তাদের নাম-ঠিকানা নেওয়া সম্ভব হয়নি।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply