নাটোরে কিশোর গ্যাংয়ের হামলায় আহত ১

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নাটোরে এক কিশোর গ্যাংয়ের হামলায় অপর কিশোর গ্যাংয়ের নেতা সাব্বির হোসেন আহত হয়েছে। এ সময় ভাঙচুর করা হয় দুটি মোটরসাইকেল। আহত সাব্বিরকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে এবং হামলাকারীদের গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।

বুধবার (১৮ মে) দুপুর ৩টার দিকে নাটোর শহরের বড় হরিশপুর মোল্লাবাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত সাব্বির নাটোর শহরের বড় হরিশপুর এলাকার সামসুল ইসলামের ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ জানান, এলাকায় সাব্বিরসহ তার কিশোর গ্যাংয়ের সদস্যরা দুপুর তিনটার দিকে নাটোর শহরের বড় হরিশপুর মোল্লাবাজার অপর কিশোর গ্যাংয়ের দলনেতা শাকিব হোসেনকে খুঁজতে আসে। এ সময় শাকিবের কিশোর গ্যাংয়ের ১০/১২ জনের একটি দল সাব্বিরের ওপর হামলা চালিয়ে তাকে আহত করে। পরে ঘটনাটি দুই গ্রুপের অন্য সদস্যরা জেনে দেশীয় অস্ত্র নিয়ে হামলার প্রস্তুুতি নিতে থাকে। এ সময় দুটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

তিনি আরও বলেন, মোটরসাইকেল দুটি কোন পক্ষের তা এখনো জানা যায়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছুলে দুই পক্ষই গা ঢাকা দেয়। স্থানীয়রা আহত অবস্থায় সাব্বিরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছে এবং বর্তমানে এলাকায় পুলিশ টহল রাখা হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply