নরসিংদীতে ৩০ মিনিটের ব্যবধানে একই গুদামে দুই দফা অগ্নিকাণ্ড

|

গুদামে অগ্নিকাণ্ড।

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীতে একটি ব্যবসা প্রতিষ্ঠানের গুদামে ৩০ মিনিটের ব্যবধানে দুই দফা অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৭ মে) দিবাগত রাতে পৌর শহরের বাসাইল এলাকার একটি টিনশেড ঘরে অবস্থিত গুদামে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বাসাইলের টিনশেড ঘরের পাঁচটি রুমে আবুল খায়ের টোবাকো এবং একটি ফুড আইটেমের ডিলারশিপ নিয়ে ব্যবসা করছিল লিয়াকত আলী নামে এক ব্যক্তি। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে সেখানকার একটি রুমে আগুন দেখতে পায় স্থানীয়রা। পরে সেই আগুন মুহূর্তেই ছড়িয়ে পড়ে বাকি রুমগুলাতেও।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিস কাজ শেষ করে চলে যাওয়ার ৩০ মিনিট পর আবার আগুন লাগে এই গুদামে। পরবর্তীতে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট পুনরায় ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

ব্যবসা প্রতিষ্ঠানের মালিক লিয়াকত আলী জানান, গুদামে সিগারেট, দেশলাই, বিড়ি, কয়েল ও বিভিন্ন ধরনের ফুড আইটেম ছিল। এগুলোর পাশাপাশি আমার ব্যক্তিগত মোটরসাইকেল ও অফিসের আসবাবপত্র পুড়ে গেছে। সবমিলিয়ে ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক দেড় কোটি টাকা।

নরসিংদী ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক মো. নুরুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দেশলাইয়ের বারুদ থেকেই দু’বার আগুন লেগেছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply