বিয়ের উপহার খুলতে গিয়ে বিস্ফোরণে হাত হারালো বর

|

ছবি: সংগৃহীত।

বিয়েতে পাওয়া উপহার দেখতে গিয়ে বিস্ফোরণে নতুন বরের হাতের কব্জি বিচ্ছিন্ন হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছে আরও এক শিশু। ধারণা করা হচ্ছে, নববধূর বোনের সাবেক প্রেমিক প্রতিহিংসার বশবর্তী হয়ে এ কাণ্ড ঘটাতে পারে। সম্প্রতি এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ভারতের গুজরাটের নবসারি জেলার মিন্ধাবরী নামের একটি গ্রামে। খবর আনন্দবাজার পত্রিকার।

ঘটনা সূত্রে জানা গেছে, গত শনিবার (১৪ মে) বিয়ে হয় লতীশ গভিত নামের এক যুবকের। বিয়েতে আসা উপহারগুলো ঘটনার দিন খুলে দেখছিলেন লতীশ। এ সময় সাথে ছিল তার ভাইয়ের ৩ বছরের ছেলে জিয়ান। উপহারের মধ্যে একটির মোড়ক খুলে দেখা যায় ভেতরে আছে খেলনা জাতীয় একটি উপহার, যা কারেন্টের চার্জে চলে। লতীশ জিয়ানকে সাথে নিয়ে সেটিকে চালু করতে বৈদ্যুতিক সংযোগ দিতেই ঘটে বিস্ফোরণ। এতে হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায় লতীশের। সেই সাথে আঘাত পান মাথায় ও চোখেও। আহত হয় শিশু জিয়ানও।

পরে খোঁজ নিয়ে জানা যায়, রাজু পটেল নামের এক ব্যক্তির সাথে সম্পর্ক ছিল লতীশের নব বিবাহিত স্ত্রীর বড় বোনের। কিছুদিন আগেই বিচ্ছেদ হয় তাদের। বরপক্ষের ধারণা, সেই প্রতিশোধ নিতেই রাজু কৌশলে উপহারের মধ্যে বোমা লুকিয়ে পাঠায়। এরই মধ্যে বিষয়টি তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply