হাত-পা বেঁধে শরীরে মরিচের গুঁড়া ঢেলে গৃহবধূকে নির্যাতন, আটক স্বামী

|

অভিযুক্ত স্বামী রাজন।

ময়মনসিংহ প্রতিনিধি:

মারধর করতে করতে বুকের উপর উঠে দাঁড়ানো, মারের পর ছিলে যাওয়া চামড়ায় মরিচের গুঁড়া। পরে হাত-পা বেঁধে পুকুরে ফেলা। না, মধ্যযুগীয় বর্বরতার বিবরণ নয়। নেত্রকোনায় যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনের ঘটনা এটি। নির্যাতনের কিছু ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। পুলিশের হাতে গ্রেফতার হয়েছে স্বামী রাজন মিয়া।

গত ১৩ মে নেত্রকোনার সদর উপজেলার ঝগড়াকান্দা গ্রামে ঘটে এই ঘটনা। একলাখ টাকা যৌতুকের জন্য নির্যাতনের ঘটনার পরদিন স্ত্রী শিউলি আক্তারকে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় রিক্সাচালক বাবার বাড়িতে রাখতে আসে রাজন। এ সময় এলাকাবাসী তাকে আটক করে পুলিশে দেয়।

এ ঘটনায় ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। মামলায় রাজন মিয়া ও তার বড় ভাইয়ের স্ত্রী রুমা আক্তারকে আসামি করা হয়েছে। এ দিকে এ ঘটনায় ক্ষোভ জানিয়েছে রাজনের গ্রামের মানুষও। ঘটনার দ্রুত বিচার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তাদের।

পুলিশ বলছে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে মামলার তদন্ত করছেন তারা। ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাছিনুর রহমান জানান, রাজনকে আটক করে পুলিশে দেয়া হয়েছে। শিউলি আক্তারকে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে আমরা চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছি। আসামি রাজনের ভাবি রুমা আক্তার পলাতক আছেন জানিয়ে তিনি বলেন, তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। তবে অসচ্ছল থাকায় মামলা পরিচালনায় আইনি সহযোগিতা চাচ্ছে ভুক্তভোগীর পরিবার।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply