তুচ্ছ ঘটনার জের ধরে সহপাঠীর ছুরিকাঘাতে দশম শ্রেনীর ছাত্র খুন

|

ছবি: প্রতীকী।

সিনিয়র করেসপনডেন্ট, নারায়ণগঞ্জ:

নারায়ণঞ্জের ফতুল্লায় ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র ধ্রুব চন্দ্র দাসকে তুচ্ছ ঘটনার জের ধরে ছুরিকাঘাতে হত্যা করেছে তারই সহপাঠীরা।

মঙ্গলবার (১৭ মে) রাত নয়টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে
মূল হোতাসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে।

নিহত ধ্রুব চন্দ্রের বাবা মাধব চন্দ্র জানান, রাত সাড়ে আটটার দিকে দুই বন্ধু বাসা থেকে ধ্রুবকে ডেকে নিয়ে যায়। পরে, রাবেয়া হোসের প্রাইমারি স্কুলের সামনে তাকে তিন-চারজন মিলে উড়ুতে এবং পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় পরিবারের লোকজন ধ্রুবকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশের ধারণা, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

এলাকায় ধ্রুব খুবই ভালো ছেলে হিসেবে পরিচিত। তার এই মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছে না প্রতিবেশীরা। তারা ধ্রুব হত্যার সাথে জড়িতদের গ্রেফতার ও শাস্তি দাবি করেন। ধ্রুব বাবা মায়ের একমাত্র ছেলে। ধ্রুবর মা স্ট্রোকের রোগী। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ছেলের মৃত্যুর সংবাদ এখনো জানানো হয়নি তাকে।

নারায়ণগঞ্জের (ক সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান জানান, তুচ্ছ ঘটনার জের ধরে ধ্রুবকে তারই সহপাঠীরা বাসা থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করেছে। এ ঘটনায় মূল অভিযুক্তসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply