নাটোরে চাঁদা না দেয়ায় এক ঠিকাদারকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা

|

আহত ঠিকাদার আহমেদুল হক সজল।

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর

নাটোরে আহমেদুল হক সজল নামের এক ঠিকাদারকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।

মঙ্গলবার (১৭ মে) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শহরের উত্তর চৌকিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। আহত সজল শহরের আলাইপুর মহল্লার পৌরসভার সাবেক চেয়ারম্যান আমিনুল হক গেদুর ছেলে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ জানান, শহরের উত্তর চৌকিরপাড় এলাকায় পৌরসভার রাস্তার কাজ চলছিল। এই কাজের শুরু থেকেই ঠিকাদার সজলের কাছে একই এলাকার চিহ্নিত সন্ত্রাসী আজিজুর রহমান ও তার ছেলে আশিকুর রহমান চাঁদা দাবি করে আসছিল। এরই এক পর্যায়ে মঙ্গলবার সন্ধ্যায় বাবা-ছেলে এসে সজলের কাছে পুনরায় চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করায় দুইজন মিলে সজলকে ধারালো হাসুয়া দিয়ে কোপাতে থাকে। ঘটনাটি দেখে স্থানীয়রা এসে গণপিটুনি দিয়ে দুই সন্ত্রাসীকে পুলিশের কাছে হস্তান্তর করে।

পরে স্থানীয়রা আহত সজলকে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। আর গণপিটুনিতে আহত আজিজুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও তার ছেলে আশিকুর রহমানকে সদর হাসপাতালে নিয়ে যায় পুলিশ। দুইজনই পুলিশ পাহারায় চিকিৎসাধীন আছে বলে জানা গেছে।

জেলা ঠিকাদার সমিতির সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল রাজা জানান, সজলের উপর হামলার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সন্ত্রাসীদের দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা করতে হবে। তা না হলে সমিতির নেতৃবৃন্দের সাথে আলোচনা করে জেলায় সকল নির্মাণকাজ বন্ধ করে দেয়া হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply