ভ্যানচালকের বুকে সড়কি দিয়ে কোপ, ঘটনাস্থলেই নিহত

|

নড়াইল প্রতিনিধি:

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মিজানুর শরীফ (৬০) নামে এক ভ্যানচালকের বুকে সড়কি দিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার (১৭ মে) দুপুর ১টার দিকে নড়াইলের লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের শামুককোলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মিজানুর শামুককোলা গ্রামের ওয়াদুদ শরীফের ছেলে। এ সময় মফিদুল কাজী (৫৫) ও আশরাফ আলী (৬২) নামে দু’ব্যক্তি আহত হয়েছেন। আহত দু’ব্যক্তিকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা যায়, লোহাগড়া উপজেলার শামুককোলা গ্রামে পূর্ব শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আলীম কাজী ও হোসেন কাজীর লোকজনের মধ্যে দ্বন্দ্ব সংঘাত চলে আসছিল। সোমবার আলীম কাজী গ্রুপের ওবায়দুর কাজীর গরু ধরে নিয়ে যায় প্রতিপক্ষ গ্রুপের লোকজন। এর জের ধরে মঙ্গলবার দুপুর ১টার দিকে দু’গ্রুপের লোকজনের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় প্রতিপক্ষ হোসেন কাজীর লোকজন ভ্যান চালক মিজানুর শরীফের বুকে ধারালো সড়কি দিয়ে কোপ মারলে তিনি ঘটনাস্থলেই মারা যান। নিহত মিজানুর স্থানীয় নোয়গ্রাম ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে কাজ সেরে বাড়ি ফেরার পথে হামলার শিকার হন বলে স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে।

নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায়সহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন জানান,পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে বলে তিনি জানান।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply