রিয়ালে এমবাপ্পের যোগদানের ঘোষণা আসতে পারে এ সপ্তাহেই: বালাগ

|

ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদে যোগদানের ব্যাপারে ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পের ঘোষণা এ সপ্তাহেই আসার ব্যাপারে আশাবাদী লস ব্লাঙ্কোসরা। এ তথ্যটি জানিয়েছেন স্প্যানিশ ক্রীড়া বিশেষজ্ঞ গিলেম বালাগ।

বিবিসিতে প্রকাশিত এই সংবাদে বলা হয়, কিলিয়ান এমবাপ্পের মজন্য ১৫০ মিলিয়ন ইউরোর সাইনিং ফি’র প্রস্তাব দিতে যাচ্ছে তার বর্তমান ক্লাব প্যারিস সেন্ট জার্মেই। তবে, আগামী মৌসুমে কোন ক্লাবে খেলবেন সেটি প্রায় ঠিক করেই ফেলেছেন এমবাপ্পে। চুক্তির দুয়েকটি শর্ত নিয়ে কাজ করছেন তিনি, এবং খুব দ্রুতই ঘোষণা দেবেন বলে জানিয়েছেন গিলেম বালাগ।

রোববার (১৫ মে) রাতে জাঁকালো অনুষ্ঠানের মাধ্যমে বেছে নেয়া হয় চলমান মৌসুমে ফ্রান্সের সেরা ফুটবলারদের। সেখানে যথারীতি দুর্দান্ত পারফর্ম করে আবারও বর্ষসেরার অ্যাওয়ার্ড নিজের করে নিয়েছেন পিএসজি তারকা কিলিয়ান এমবাপ্পে। কিন্তু মাঠের পারফরমেন্সের পাশাপাশি এই মৌসুমের পুরোটা জুড়েই আলোচনায় এমবাপ্পের দলবদল প্রসঙ্গ। কারণ পিএসজির সাথে চলতি মৌসুমেই চুক্তি শেষ হচ্ছে এই ফরাসি তারকার।

অ্যাওয়ার্ড মঞ্চেই এমবাপ্পের দলবদল পরিকল্পনা জানতে চান আরেক ফরাসি কিংবদন্তি থিয়েরি অরি। জবাবে এমবাপ্পে বলেন, খুব দ্রুতই জানা যাবে আগামী মৌসুমে কোন ক্লাবে খেলবো আমি। মৌখিকভাবে প্রায় সবকিছুই চূড়ান্ত হয়ে গেছে। শুধু ২-১টি বিষয় পরিষ্কার হলেই ঘোষণা আসবে।

ইউরোপিয়ান গণমাধ্যম বলছে, রিয়াল মাদ্রিদেই যাচ্ছেন এমবাপ্পে। সাধারণত রিয়াল তাদের তারকা ফুটবলারদের ইমেজ সত্ত্বের ৫০ শতাংশ কমিশন নিয়ে থাকে। তবে এমবাপ্পে নাকি শতভাগই চান। এই বিষয়ের মীমাংসা হলেই রিয়ালের সাদা জার্সি গায়ে নাকি দেখা যাবে এমবাপ্পেকে।

আরও পড়ুন: ঘরের মাঠে পয়েন্ট হারালো য়্যুভেন্টাস

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply