প্লাস্টিক সার্জারি করাতে গিয়ে মারা গেলেন ভারতীয় অভিনেত্রী

|

অভিনেত্রী চেতনা রাজ। ছবি: সংগৃহীত।

সম্প্রতি অভিনেত্রী পল্লবী দে’র মৃত্যু নিয়ে ভারতের চলচ্চিত্র জগতে তোলপাড় চলছে। এরই মধ্যে এলো আরও একটি দুঃসংবাদ। কন্নড়ের মডেল ও অভিনেত্রী চেতনা রাজ মারা গেছেন। জানা গেছে, শরীরের মেদ ঝরানোর জন্য প্লাস্টিক সার্জারি করাতে গিয়েছিলেন ২১ বছরের এই তরুণী নায়িকা। কিন্তু হিতে বিপরীত হয়ে অস্ত্রপচারের পর তার ফুসফুসে সংক্রমণ দেখা দেয়। আর তাতেই প্রাণ গেলো চেতনার। খবর হিন্দুস্তান টাইমসের।

সোমবার (১৬ মে) প্লাস্টিক সার্জারির জন্য অস্ত্রপচার সম্পন্ন হয় চেতনার। এরপরই শ্বাসকষ্ট শুরু হয় তার। ফুসফুসে সংক্রমণ ধরা পড়ে, এর কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় অভিনেত্রীর। বাবা-মায়ের কাছ থেকে লুকিয়ে প্লাস্টিক সার্জারি করাতে গিয়েছিলেন তিনি। তার মৃত্যুর জন্য চিকিৎসকদের অবহেলাকে দায়ী করছেন অভিনেত্রীর পরিবার।

এদিকে, বেঙ্গালুরুর এই প্লাস্টিক সার্জারি সংস্থার বিরুদ্ধে অভিযোগ করেছেন হাসপাতালের চিকিৎসকরাই। তারা জানান, এই সংস্থার করা অস্ত্রপচারের পর সেখানেই চেতনা অসুস্থ হয়ে পড়েন। এরপর সংস্থার কর্মীরা তাকে বেসরকারি হাসপাতালে নিয়ে আসেন। চিকিৎসকদের দাবি, এই সংস্থার কর্মীরা জানতো চেতনা মারা গেছে আগেই। তবে হাসপাতালের চিকিৎসকদের হুমকি দিয়ে তারা নির্দেশ দেয়, রোগীর অসুস্থতা সম্পর্কে যেন কাউকে কিছু না জানানো হয়। কেউ জিজ্ঞাসা করলে যেনো বলা হয়, চেতনা হৃ্‌দরোগে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে একটি বিবৃতিও প্রকাশ করা হয়েছে হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে।

চেতনা রাজ কন্নড়ের বেশ কয়েকটি জনপ্রিয় টেলিভিশন সিরিয়ালে অভিনয় করেছেন। গীতা’, ‘দোরেসানি’র মতো ধারাবাহিকে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। করেছেন মডেলিংও।

অভিনয় বা মডেলিংয়ের দুনিয়ায় প্লাস্টিক সার্জারি নতুন নয়। কমল হাসানের কন্যা শ্রুতি হাসান, প্রিয়ঙ্কা চোপড়া, শিল্পা শেট্টি, অনুষ্কা শর্মা প্রত্যেকেই প্লাস্টিক সার্জারি করিয়েছেন। নিজের মুখে সে কথা স্বীকারও করেছেন তারা। এই তালিকার বাইরে আরও অনেকে আছেন, যাদের নিয়ে গুঞ্জন রয়েছে যে তারা সার্জারি করিয়েছেন, কিন্তু নিজেরা কোনো মন্তব্য করেননি। সেই তালিকায় রয়েছেন আয়েশা টাকিয়া, বাণী কপূর, কাজল, কঙ্গনা রানাউত, ক্যাটরিনা কাইফ, মৌনী রায় প্রমুখ। শ্রীদেবীর মৃত্যুর পর অনেকে প্লাস্টিক সার্জারিকেই কারণ হিসেবে দায়ী করেন। শোনা যায়, তিনি নাকি একাধিক বার সার্জারি করিয়েছিলেন নিজের শরীরে।

এসজেড


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply