নিখোঁজের একদিন পর ঝোপ থেকে শিশুর মরদেহ উদ্ধার

|

সাভার প্রতিনিধি:

আশুলিয়ার কলতাসূতি নয়াবাড়ি থেকে নিখোঁজের একদিন পর বাড়ির অর্ধ কিলোমিটার দূরের একটি ঝোপ থেকে সামিয়া আক্তার নামে ৫ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনার সাথে কারা জড়িত তা তদন্তে করে খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (১৭ মে) সকালে আশুলিয়ার কলতাসূতি নয়াবাড়ি এলাকার একটি ঝোপ থেকে ওই শিশুর মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে রোববার (১৫ মে) বিকেল থেকে শিশুটি নিখোঁজ ছিল।

জানা যায়, শিশুটি কলতাসূতি নয়াবাড়ি এলাকায় বাবা-মায়ের সাথে ভাড়া বাসায় থাকতো সামিয়া। তার বাবা পেশায় রাজমিস্ত্রি এবং মা পোশাক শ্রমিক। রোববার বাবা-মা কাজে গেলে বিকেলে বাসার বাহিরে খেলা করার সময় নিখোঁজ হয় সামিয়া। পরে এদিক সেদিক খোঁজাখুঁজি করে শিশুটির সন্ধান পাওয়া না গেলে স্বজনরা ১৬ মে আশুলিয়া থানায় একটি নিখোঁজ ডায়েরি দায়ের করেন। পরবর্তীতে মঙ্গলবার সকালে স্থানীয়রা ওই শিশুটির বাড়ির অর্ধ কিলোমিটার দূরে একটি ঝোপের মধ্যে মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply