সাতক্ষীরায় কিশোরের কাছে পাওয়া গেলো অত্যাধুনিক রাইফেল

|

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার আলিপুরে এক কিশোররে কাছ থেকে উদ্ধার হয়েছে একটি অত্যাধুনিক অস্ত্র। মঙ্গলবার (১৭ মে) সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর ঢালিপাড়া এলাকা থেকে স্থানীয় জনতা অস্ত্রসহ ঐ কিশোরকে আটক করে পুলিশে খবর দেয়। তবে সেখানে পুলিশ পৗেঁছানোর আগেই বিজিবি সদস্যরা তাকে আটক করে নিয়ে গেছে।

স্থানীয় বাসিন্দারা জানান, সকালে ঐ কিশোরের সন্দেহজনক চলাফেরা দেখে কয়েকজন তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদ করে জানা যায়, তার কাছে একটি অস্ত্র আছে। সাতক্ষীরা পাটকেলঘাটা ও খুলনার ডুমুরিয়ার আজাহারুল, ইমরান ও জুলফিকার এই তিন যুবক ১ হাজার টাকার বিনিময়ে সাতক্ষীরা শহরে পৌঁছে দেয়ার জন্য তার কাছে এই অস্ত্রটি দিয়েছে। এ সময় তার কাছে একটি ম্যাগজিন ছাড়া ভারতীয় রাইফেল রাইফেল উদ্ধার করা হয়। বিষয়টি স্থানীয় চেয়ারম্যানকে জানানো হলে তিনি পুলিশে খবর দেন।

তবে পুলিশ আশার আগেই বিজিবি সদস্যরা তাকে আটক করে নিয়ে গেছে। তারা জানান, কিছুদিন আগে ভারতের ঘোজাডঙ্গা বন্দর থেকে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের একটি অস্ত্র খোয়া যায়। ওই ঘটনায় মঙ্গলবার (১১ মে) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত টানা তিন ঘণ্টা বন্ধ ছিল ভোমরা স্থলবন্দরের কার্যক্রম। ধারণা করা হচ্ছে এটি সেই অস্ত্র।

এ বিষয়ে জানতে সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আল মাহমুদের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে ফোনে পাওয়া যায়নি।

/এডব্লিউ





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply