চোখের জলে অ্যাটলেটিকোকে বিদায় বললেন সুয়ারেজ

|

ছবি: সংগৃহীত

অ্যাটলেটিকো মাদ্রিদের জার্সিতে ঘরের মাঠে শেষ ম্যাচ খেলে ফেলেছেন লুইস সুয়ারেজ। সেভিয়ার বিপক্ষে ম্যাচের আগেই ক্লাব ছাড়ার ঘোষণা দেন এই উরুগুইয়ান স্ট্রাইকার।

ওয়ান্ডা মেট্রোপলিতানোতে মাত্র দুই মৌসুম কাটিয়েছেন সুয়ারেজ। তবে এই অল্প সময়ের মধ্যেই ক্লাব এবং সমর্থকদের সঙ্গে তৈরি হয়েছিল তার এক আত্মিক সম্পর্ক। তাই নিজের শেষ ম্যাচ খেলতে গিয়ে কেঁদে ফেলেন সুয়ারেজ। তবে বিদায়টা মধুর হয়নি এই উরুগুইয়ানের। ঘরের মাঠে সেভিয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে অ্যাটলেটিকো মাদ্রিদ। প্রথমার্ধের ৩০ মিনিটে হোসে হিমেনেজের গোলে এগিয়ে গিয়েছিল স্বাগতিকরা। তবে শেষ বাঁশি বাজার ৫ মিনিট আগে ইউসুফ আন নাসিরির গোলে পয়েন্ট ভাগাভাগি করতে হয় ডিয়েগো সিমিওনের দলকে।

বার্সেলোনা থেকে এক প্রকার বিতাড়িত হয়েই অ্যাটলেটিকো মাদ্রিদে এসেছিলেন লুইস সুয়ারেজ। গত মৌসুমে ২১ গোল করে ক্লাবের লা লিগা জয়ের পথে রেখেছেন দারুণ অবদান। কিন্তু চলতি মৌসুমটা খুব একটা ভালো কাটেনি এই বার্সেলোনা লেজেন্ডের। আতোয়ান গ্রিজমানের ফিরে আসা; হোয়াও ফেলিক্স, আনহেল কোরেয়া ওই ম্যাতিউস কুনিয়ার মতো তরুণরা থাকায় বেঞ্চেই বেশি সময় কাটাতে হয় সুয়ারেজকে। নতুন চুক্তির প্রস্তাবও দেয়া হয়নি সুয়ারেজকে। তাই মৌসুম শেষে অ্যাটলেটিকো মাদ্রিদ ছাড়ছেন এই তারকা ফরোয়ার্ড।

আরও পড়ুন: টানা তিন জয়ের পর বার্সার পয়েন্ট ভাগাভাগি

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply