হামলা না চালিয়েও পাকিস্তানকে দাস বানিয়ে রেখেছে যুক্তরাষ্ট্র : ইমরান খান

|

পাকিস্তানের সদ্য প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, মার্কিন যুক্তরাষ্ট্র পাকিস্তানে কোনোরকম হামলা না চালিয়েও আমাদের কৃতদাস বানিয়ে রেখেছে। এ সময় পাকিস্তানের জনগণ কোনো আমদানি করা সরকার মেনে নেবে না বলেও হুঁশিয়ারি দেন দেশটির সাবেক ক্রিকেটার ও প্রধানমন্ত্রী। খবর ভারতীয় গণমাধ্যম এনডিটিভির।

রোববার (১৫ মে) দেশটির পাঞ্জাব প্রদেশের ফয়সালাবাদে একটি র‍্যালিতে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন। যুক্তরাষ্টের দিকে অভিযোগের তীর ছুড়ে তিনি বলেন, মার্কিন যুক্তরাষ্ট্র ষড়যন্ত্রের মাধ্যমেই তার সরকারকে সরিয়ে দিয়েছে এবং যুক্তরাষ্ট্র এমন একটি দেশ যারা নিজের স্বার্থ ছাড়া কাউকে সাহায্য করে না।

তিনি আরও আরও বলেন, পররাষ্ট্রমন্ত্রী বিলাওয়াল ভুট্টো জরদারি মার্কিন পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিংকেনের কাছ থেকে অর্থ সাহায্য নেবেন যেন তার দল পুনরায় ক্ষমতায় না আসতে পারে। যেহেতু বিলাওয়াল ভুট্টো জরদারির সব সম্পত্তি দেশের বাইরে রয়েছে সেহেতু তিনি যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে কিছু করতে পারবেন না। নতুবা তিনি তার সব কিছু হারাতে পারেন।

উল্লেখ্য, ৬৯ বছর বয়সী সাবেক ক্রিকেটার ও রাজনীতিবিদ ইমরান খান এ বছর এপ্রিল মাসে সংসদে অনাস্থা ভোটে তার প্রধানমন্ত্রিত্ব হারান এবং তখন থেকেই তিনি যুক্তরাষ্টের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ করে যাচ্ছেন।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply