নরসিংদীতে নিয়ন্ত্রণ হারিয়ে ৩টি যানবহনকে ধাক্কা বাসের, আহত অন্তত ১৫

|

দুর্ঘটনাকবলিক উত্তরা পরিবহন।

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর রায়পুরার মরজালে উত্তরা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে থেমে থাকা তিনটি গাড়িকে ধাক্কা দেয়ার ঘটনা ঘটেছে। এই ঘটনায় দুর্ঘটনাকবলিত তিনটি বাস ও একটি প্রাইভেটকারের অন্তত ১৫ জন আহত হয়েছেন। তাদের মধ্যে গুরুতর আহত ৫ জন।

সোমবার (১৬ মে) দুপুরে রায়পুরার মরজাল বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, রাজধানী ঢাকার মহাখালী থেকে ছেড়ে আসা উত্তরা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ব্রাহ্মণবাড়িয়ার দিকে যাচ্ছিল। দুপুর দেড়টার দিকে বাসটি মরজাল বাসস্ট্যান্ড এলাকায় কাউন্টারের সামনে পৌঁছানোর পর থামতে যাচ্ছিল। কিন্তু এ সময় হঠাৎ ব্রেক কাজ না করায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি না থেমে সামনে দাঁড়িয়ে থাকা একটি ব্যক্তিগত গাড়িকে পেছন থেকে ধাক্কা দিয়ে দুমড়ে মুচড়ে দেয়। বাসটি না থেমে সামনে থাকা সাদ্দাম পরিবহনের আরেকটি যাত্রীবাহী বাসকে ধাক্কা দেয়। এ সময় উত্তরা পরিবহনের বাসটির কাঁচসহ সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। অন্যদিকে ধাক্কা খাওয়া সাদ্দাম পরিবহনের বাসটি সামনে থাকা আরও একটি লোকাল বাসকে ধাক্কা দেয়। এই দুর্ঘটনায় তিনটি বাস ও একটি ব্যক্তিগত গাড়ির যাত্রী এবং স্থানীয় কয়েকজন ব্যবসায়ীসহ অন্তত ১৫ জন আহত হন।

পুলিশের বলছে, স্থানীয় ও আশপাশের লোকজন দ্রুত এগিয়ে গিয়ে আহত ব্যক্তিদের উদ্ধার করে। তাদের মধ্যে গুরুতর আহত ৫ জনকে আশপাশের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো জব্দ করে ভৈরব হাইওয়ে থানায় নেওয়ার প্রক্রিয়া চলছে।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply