নাটোরে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

|

ছবি: নিহত খোরশেদ আলম মিলন

সিনিয়র করেসপন্ডেন্ট, নাটোর:

নাটোরের লালপুরে খোরশেদ আলম মিলন নামে এক চালককে শ্বাসরোধে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রোববার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার কদিমচিলান এলাকা থেকে মিলনের মরদেহটি উদ্ধার করা হয়। ৩৫ বছর বয়সী মিলন পাশের বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা গ্রামের ফখরুল আলমের ছেলে।

বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরীফ আল রাজী জানান, শনিবার রাতে খোরশেদ আলম মিলন ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। রোববার দুপুর পর্যন্ত বাড়ি না ফেরায় এবং মোবাইল ফোন বন্ধ থাকায় স্বজনরা তাকে অনেক খোঁজাখুঁজি করে। পরে মিলনের পরিবার বিষয়টি বড়াইগ্রাম থানার পুলিশকে অবহিত করে। আজ সন্ধ্যায় এলাকাবাসী রাস্তার পাশে আখের জমিতে একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে লালপুরের ওয়ালিয়া ফাঁড়ির পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে নিহতের পরিবারকে খবর দিলে তারা গিয়ে মরদেহটি শনাক্ত করে।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা, সংঘবদ্ধ ছিনতাইকারীরা মুখে কাদা ঢুকিয়ে শ্বাসরোধ করে মিলনকে হত্যা করেছে। ইজিবাইক ছিনতাই করতেই এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। দ্রুত সময়ের মধ্যে ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে বলেও পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply