স্বামীকে ছাড়াতে এসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার স্ত্রী

|

প্রতীকী ছবি

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের টঙ্গীতে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে সংঘবদ্ধভাবে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৩ মে) রাতে স্থানীয় মরকুন টিএন্ডটি বাজার রহমান মার্কেটের একটি মেসে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে রোববার টঙ্গী পূর্ব থানায় ২ জনকে অভিযুক্ত করে মামলা করেছেন।

আসামিরা হলেন, গাজীপুরের টঙ্গী টিএন্ডটি বাজার এলাকার মৃত আ. আজিজ মন্ডলের ছেলে শফিকুল ইসলাম (৪০) ও একই এলাকার বাসিন্দা ফিরোজ (৩৫)।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারী স্বামীর সাথে মরকুন কোকলা গেট এলাকায় একটি ভাড়া বাড়িতে বাস করে কোকলা কোম্পানিতে চাকরি করে। অভিযুক্ত শফিকুল ইসলাম ও ফিরোজ একই এলাকার টিএন্ডটি বাজারস্থ রহমান মার্কেটের মেসে থাকে। গত শুক্রবার রাত ১১টার দিকে ভুক্তভোগীর বাসা থেকে তার স্বামীকে ডেকে মেসে নিয়ে মারধর করছিল শফিকুল ইসলাম। সহযোগী ফিরোজ মারধরের খবরটি বাসায় গিয়ে জানালে স্বামীকে ছাড়াতে দৌঁড়ে ঘটনাস্থলে ছুটে আসেন ওই নারী। এ সময় ফিরোজ তার স্বামীকে মেসের রুম থেকে বের করে অন্য রুমে নিয়ে যায় এবং ভুক্তভোগীকে স=শফিকুল ইসলামের রুমে আটকে রাখে।

পরে রাতভর ওই নারীকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে অভিযুক্তরা পালিয়ে যায়। এ সুযোগে ভুক্তভোগী নারী ডাক-চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। পরে পুলিশ ওই নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে যোগাযোগ করা হলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (অপরাধ দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎমিশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply