তিন মাস পূর্বে হারানো মাকে পুলিশের সাহায্যে খুঁজে পেল সন্তানরা

|

ঝিনাইদহ প্রতিনিধি:

তিন মাস পূর্বে পিরোজপুর থেকে হারিয়ে যান অপর্না রানী সাদিয়াল (৬৫) নামের এক নারী। দেশের বিভিন্ন অঞ্চলে খুঁজলেও হদিস পাওয়া যাচ্ছিল না তার। অবশেষে ঝিনাইদহের মহেশপুরে তার সন্ধান পাওয়া যায়।

মহেশপুর থানার ওসি সেলিম মিয়া জানান, লোক মারফত জানতে পারেন ৬০-৬৫ বছরের এক নারী মহেশপুরের রাস্তায় রাস্তায় ঘুরে রেড়াচ্ছেন। পরে তিনি তার ফোর্সকে ওই বৃদ্ধাকে খুঁজতে নির্দেশ দেন। এক পর্যায়ে শনিবার (১৪ মে) রাতে মহেশপুরের পোস্ট অফিস মোড় থেকে অর্পনা রানী সাদিয়ালকে খুঁজে পাওয়া যায়। পরে তার সন্তানদেরকে খবর দেওয়া হয়। আজ রোববার সকালে পিরোজপুর থেকে অর্পনা রানী সাদিয়ালের দু’সন্তান সজিব সাদিয়াল ও রাজিব সাদিয়াল মহেশপুর থানায় হাজির হন তাদের হারানো মাকে নিয়ে যেতে।

দুপুরে থানার অফিসার ইনর্চাজ (ওসি) সেলিম মিয়া অর্পনা রানী সাদিয়ালকে তার দু’সন্তান সজিব সাদিয়াল ও রাজিব সাদিয়ালের হাতে তুলে দেন। মাকে খুঁজে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন দুই ছেলে।

সন্তানরা জানান, গত ৩ মাস পূর্বে মা হারিয়ে যান। আমরা তন্ন-তন্ন করে জেলার সব জায়গায় খুঁজে না পেয়ে পিরোজপুর থানায় সাধরণ ডায়েরি করি। এরপর একরকম আশা হারিয়েই ফেলি আমরা। সেই সাথে মহেশপুর থানার ওসি সেলিম মিয়া ও থানার সকল কর্মকর্তাদেরকে ধন্যবাদ জানাই।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply