ওবায়দুল কাদের স্বীকার করেছেন, আ. লীগের লোকেরা হাজার হাজার কোটি টাকা লুট করেছে: ফখরুল

|

মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্বীকার করে নিয়েছেন, আওয়ামী লীগের লোকেরা হাজার হাজার কোটি টাকা লুট করেছে।

রোববার (১৫ মে) রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে বৌদ্ধ পূর্ণিমা উপলক্ষ্যে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১২ মে) ফরিদপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ করে যারা কোটি কোটি টাকা বিদেশে পাচার করে, তাদের চিহ্নিত করুন। চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, অবৈধ অর্থ পাচারকারীদের কোনোভাবেই দলে রাখা যাবে না।

দেশে কতজন পি কে হালদার আছে, এমন পাচার কত হয়েছে, তা পরিষ্কার করে জাতির সামনে তুলে ধরতে সরকারের কাছে জোর দাবি জানিয়েছেন মির্জা ফখরুল। বলেন, সরকারের সঙ্গে সম্পৃক্ত বড় বড় পাচারকারীদের আইনের আওতায় আনতে হবে। দুদকের অবশ্যই তদন্ত করে জনগণের সামনে প্রকাশ করতে হবে। আওয়ামী লীগের লোকেরা হাজার হাজার কোটি টাকা দেশ থেকে লুট করে পাচার করেছে। যারা সমস্ত অর্জন ও সম্ভাবনা ধ্বংস করেছে, তাদের ক্ষমতা থেকে না সরালে দেশের ভবিষ্যত বলে কিছু থাকবে না।

/এমএন





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply