প্রেমিকের পরিবার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা

|

ছেলে পক্ষ বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় আত্মহত্যা করেছে জামালপুরের মেলান্দহ উপজেলার বুরুঙ্গা গ্রামের এক স্কুলছাত্রী। শনিবার (১৪ মে) রাতে মৃত্যু হয় তার।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, মেলান্দহের বুরুঙ্গা এলাকার ইলেকট্রিক মিস্ত্রী এক যুবকের সঙ্গে একই এলাকার এসএসসি পরীক্ষার্থী তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের বিষয়টি জানাজানি হলে গত এক মাস ধরে দুই পরিবারের মধ্যে বিয়ের আলাপ আলোচনা চলছিল। গত শুক্রবার মেয়ের পরিবার ছেলের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠালে তারা সে প্রস্তাব ফিরিয়ে দেয়।

পরদিন শনিবার সন্ধ্যায় তরুণের সাথে দেখা করে এসে ওই তরুণী বিষপান করেন। পরে পরিবারের সদস্যরা মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। অবস্থার আরও অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে শনিবার রাত সাড়ে ১০টার দিকে মৃত্য হয় তার।

খবর পেয়ে রোববার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালে মর্গে পাঠায় পুলিশ। এ ব্যাপারে নিহতের মা রোজিনা বেগম থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ অভিযোগ পাওয়ার কথা নিশ্চিত করে জানিয়েছে, ময়নাতদন্তের পর এ বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

/এডব্লিউ





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply