দেশি অস্ত্র নিয়ে মহড়া দিতে গিয়ে আটক ২৮, নিয়মিত মামলায় আরও ৪

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের শৈলকুপায় সামাজিক আধিপত্যকে কেন্দ্র করে সংঘর্ষের জন্য মহড়া দেওয়ার সময় ২৮ জন ও নিয়মিত মামলায় ৪ জনসহ মোট ৩৩ জনকে আটক করেছে শৈলকুপা থানা পুলিশ। শনিবার (১৪ মে) বেলা ১১ টায় উপজেলার বুড়ামারা শাহাবাজপুর এলাকায় সংঘটিত এ ঘটনাকে কেন্দ্র করে দিনে ও রাতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তাদেরকে আটক করা হয়। এদের বিরুদ্ধে শৈলকুপা থানা পুলিশ বাদী হয়ে মামলা করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নিত্যানন্দপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মফিজ বিশ্বাস ও সাবেক চেয়ারম্যান ফারুক বিশ্বাসের মধ্যে সামাজিক আধিপত্যকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন উভয় পক্ষের সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল, সেই সাথে তারা দেশীয় অস্ত্র নিয়ে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হওয়ার চেষ্টা করার অপরাধে দিন ও রাতভর অভিযান চালিয়ে উভয়পক্ষের সমর্থকদের আটক করে শৈলকুপা থানা পুলিশ।

শৈলকুপা থানার ওসি মো. আমিনুল ইসলাম বলেন, বর্তমান ও সাবেক চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে বিরোধে জড়ানোর চেষ্টা করে এবং উভয় পক্ষ দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া চালায়, এতে উক্ত এলাকার জনসাধারণের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য উভয় পক্ষের ২৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও নিয়মিত মামলায় গ্রেফতার করা হয়েছে আরও ৪ জনকে। আটককৃতদের ঝিনাইদহ কোর্টে পাঠানো হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

/এডব্লিউ





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply