৪ বছর পর পর্দায় ফিরে আনুশকা বললেন, আগের মতো শক্তি নেই

|

ছবি: সংগৃহীত।

শাহরুখ খানের সাথে শেষ ছবি ছিল ‘জিরো’। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এরপর ৪ বছরের দীর্ঘ বিরতি। অবশেষে সেই বিরতি ভেঙে মুক্তি পাচ্ছে আনুশকা শর্মার ছবি ‘চাকদাহ এক্সপ্রেস’। তবে মা হওয়ার পর শরীরের জোর কিছুটা কমে গেছে বলে সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন আনুশকা শর্মা। খবর হিন্দুস্তান টাইমসের।

ভারতের নারী ক্রিকেটের আইকন ঝুলন গোস্বামীর বায়োপিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন আনুশকা। আপতত ক্রিকেট প্র্যাকটিসে ডুবে আছেন তিনি। তবে মেয়ে ভামিকার জন্মের পর অভিনয়ে ফিরে বেশ ভয়ে ছিলেন তিনি, এমনটি জানিয়েছেন এক সাক্ষাৎকারে। আনুশকা বলেন, শুরু থেকেই ‘চাকদাহ এক্সপ্রেস’র সাথে যুক্ত ছিলাম আমি। করোনা মহামারি না হলে আর আমি গর্ভবতী হয়ে না পড়লে ছবিটি আরও আগেই মুক্তি পেতো। তবে দ্বিতীয় দফায় ছবিটির কাজ শুরু হলে এর সাথে যুক্ত হয়ে দেখি, আমি আর আগের মতো গায়ে জোর পাচ্ছি না।

গায়ে জোর না পাওয়ার কারণও ব্যাখ্যা করেছেন অভিনেত্রী। বলেন, ১৮ মাস ধরে আমি কোনো প্রশিক্ষণ নিইনি। ফলে কাজে ফিরে দেখি আগের মতো শরীরে জোর পাচ্ছিন না। আগে এমন হলে জিমে নিজেকে আরও চাঙ্গা করে নিতাম। তবে মা হওয়ার পর এখন আর তা সম্ভভ নয়।

সন্তান প্রসব করার পর আর এই ছবি করবেন কিনা তা নিয়েও দ্বিধান্বিত ছিলেন আনুশকা। তবে মনের কথা শুনেই ফের কাজে ফিরেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, কোনো সিনেমা হলে নয়, ‘চাকদাহ এক্সপ্রেস’ সরাসরি মুক্তি পাবে নেটফ্লিক্সে। ২০২৩ সালের ২ জানুয়ারি দর্শক দেখতে পারবেন ছবিটি।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply