শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টেস্টে যেমন হতে পারে বাংলাদেশের একাদশ

|

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্ট শুরু হবে রোববার (১৫ মে)। চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ সময় সকাল ১০টায় অনুষ্ঠিত হবে এই ম্যাচ।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের তালিকাভুক্ত এই ম্যাচে বাংলাদেশের হয়ে প্রথমে সাকিব আল হাসানের খেলার কথা ছিল না। তবে তিনি যে এই টেস্টে থাকছেন তা এরই মধ্যে জানা গিয়েছে। সাকিব ফেরায় কপাল পুড়তে পারে মোসাদ্দেক হোসেন সৈকতের।

এদিকে জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো এই টেস্টের একটি সম্ভাব্য একাদশের তালিকা দিয়েছে। ওয়েবসাইটটি জানিয়েছে, সাকিব আল হাসানের সাথে খেলার সম্ভাবনা আছে মোসাদ্দেকেরও। বাংলাদেশ দল ব্যাটিংয়ে বেশি মনযোগ দিলে নাইম হাসানের জায়গায় আসতে পারেন তিনি।

দুই দলের সম্ভাব্য একাদশ

বাংলাদেশ: তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হাসান শান্ত, মমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, লিটন দাস (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, নাঈম হাসান/মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম ও এবাদত হোসেন।

শ্রীলঙ্কা: দিমুথ করুণারত্নে (অধিনায়ক), ওসাদা ফার্নান্দো, কুশাল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনাঞ্জয়া ডি সিলভা, দিনেশ চান্দিমাল/রমেশ মেন্ডিস, নিরোসান ডিকভেলা, লাসিথ এমবুলদেনিয়া, কাসুন রাজিথা/ আসিথা ফার্নান্দো, প্রভীন জয়াবিক্রমা ও বিশ্ব ফার্নান্দো।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply