আইনমন্ত্রীর নিয়োগ অনিয়মের তথ্য দানকারী সেই চেয়ারম্যানের বিরুদ্ধেই দুর্নীতির অভিযোগ

|

আখাউড়া জেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন।

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম ভূঁইয়ার বিরুদ্ধে এবার সংবাদ সম্মেলন করেছে আখাউড়া উপজেলা আওয়ামী লীগ। সরকারি-বেসরকারি বিভিন্ন পর্যায়ে আইনমন্ত্রী আনিসুল হকের নিয়োগ অনিয়ম নিয়ে তথ্য দেয়ায় আবুল কাশেম ভূঁইয়াকে মিথ্যাবাদী এবং দুর্নীতিবাজ হিসেবে আখ্যায়িত করা হয়েছে।

শনিবার (১৪ মে) সকালে পৌরশহরের দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী। এ সময় তিনি বলেন, সর্ম্পূণ মিথ্যা, বানোয়াট, অপকৌশল অবলম্বন করে নিজের স্বার্থ হাসিল করতে চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে আমার বরাত দিয়ে নিজের মনগড়া কথা উপস্থাপন করেছেন। আমি উনার এমন মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী লিখিত বক্তব্যে বলেন, সম্প্রতি আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম ভূঁইয়া ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়ে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আমার বরাত দিয়ে বলেছেন, আইনমন্ত্রী আনিসুল হক আখাউড়ায় সরকারি-বেসরকারি পর্যায়ে যাদের চাকরি দিয়েছেন তারা বেশিরভাগই বিএনপি-জামায়াতপন্থী। উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়ার এমন মিথ্যা, বানোয়াট মন্তব্যকে ঘিরে রাজনৈতিক অঙ্গনে নানা আলোচনা-সমালোচনা এবং বিভ্রান্তি ছড়িয়ে পড়েছে।

উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়ার অনিয়ম-দুর্নীতি, স্বেচ্ছাচারিতা ও তার পরিবারের লোকজনের বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ এনে শুক্রবারও সংবাদ সম্মেলন করেছেন তারই পরিষদের সকল সদস্য ও উপজেলার পাঁচ ইউনিয়ন পরিষদের মেম্বারগণ। আবুল কাশেম ভূঁইয়ার বিরুদ্ধে সম্প্রতি স্থানীয় সরকার মন্ত্রণালয়সহ ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও দুর্নীতি দমন কমিশন (দুদক) বরাবর লিখিত অভিযোগও দেয়া হয়েছে।

আবুল কাশেম ভূঁইয়ার অনিয়ম ও স্বেচ্ছাচারিতার অভিযোগ দল খতিয়ে দেখছে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply