ভারতে অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার নিয়ে রহস্য, হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

|

নিহত অভিনেত্রী সাহানা। ছবি: সংগৃহীত।

নিজের ২০তম জন্মদিনে ব্যাপক উৎসব-আনন্দ করেছিলেন ভারতের দক্ষিণী চলচ্চিত্রের মডেল ও অভিনেত্রী সাহানা। এর একদিন পর শুক্রবার (১৩ মে) কেরালার নিজ বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। অভিনেত্রীর স্বামী সাজ্জাদ রাশেদ জানিয়েছেন, বৃহস্পতিবার মাঝরাতে ঘরের জানালার একটি গ্রিলে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। তবে সাহানার মায়ের অভিযোগ, স্বামী সাজ্জাদই হত্যা করেছেন তাকে। এরই মধ্যে স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের।

২০২০ সালের ৩ ডিসেম্বর সাজ্জাদের সাথে বিয়ে হয় সাহানার। তখন সাজ্জাদ কাতারে ছিলেন। তবে সাহানা মডেলিং এবং অভিনয় শুরু করলে কাতার থেকে ফিরে আসেন সাজ্জাদ। এরপরই নিজে আর কোনো কাজ না করে স্ত্রী সাহানার কাছ থেকে টাকা চাইতে থাকেন তিনি। সাহানার মায়ের অভিযোগ, প্রায়ই সাহানা ও সাজ্জাদের মধ্যে বিবাদ লেগে থাকতো। এমনকি সাহানাকে হত্যার হুমকিও দিয়েছেন সাজ্জাদ।

পুলিশ জানিয়েছে, জানালার গ্রিলে একটি দড়ির সাহায্যে মরদেহটি ঝুলে ছিল। তবে সন্দেহের বিষয় হলো, সাহানার পা প্রায় মাটি ছুঁয়ে ছিল। তাছাড়া তার গলায় আঙুলের অস্পষ্ট ছাপও মিলেছে। ফলে এটি আদৌ হত্যা নাকি আত্মহত্যা তা নিয়ে রহস্য তৈরি হয়েছে। নিহতের স্বামীকে এরই মধ্যে আটক করা হয়েছে, তার জিজ্ঞাসাবাদ চলছে।

প্রসঙ্গত, বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেছেন সাহানা। সম্প্রতি ‘লকডাউন’ নামের একটি ছবিতেও অভিনয় করেছেন তিনি, যেটি মুক্তি পাওয়ার কথা কিছু দিনের মধ্যেই। তবে নিজের প্রথম ছবির মুক্তি দেখে যেতে পারলেন না সাহানা।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply