প্রথম টেস্টে খেলবেন সাকিব, নিশ্চিত করলেন মুমিনুল

|

ছবি: সংগৃহীত।

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে খেলবেন করোনামুক্ত সাকিব। সংবাদ সম্মেলনে এ ব্যাপারে নিশ্চিত করেছে টাইগার দলপতি মুমিনুল হক। সাকিব আল হাসানকে খেলার মতো ফিট বলে মনে করছেন বাংলাদেশের টেস্ট দলের অধিনায়ক।

শনিবার (১৪ মে) সংবাদ সম্মেলনে মুমিনুল হক বলেন, অনুশীলনে সাকিব ভাইকে দেখেছি। কারও ব্যাটিং দেখলে বুঝতে পারা যায় তার সাইকোলজি কী অবস্থায় আছে। অনুশীলনে সাকিব ভাইকে ব্যাট করতে আপনারা হয়তো আমার চেয়েও বেশি দেখেছেন। আমি তো নিজের ব্যাটিং নিয়েই ব্যস্ত ছিলাম। তবে যতদূর দেখেছি, সাকিব ভাই শতভাগ ফিট। খেলার মতোই ফিট।

সংবাদ সম্মেলনে সাকিবের খেলার কথা নিশ্চিত করেন মুমিনুল।

আগামীকাল (১৫ মে) চট্টগ্রামে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে মুখোমুখি হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সকাল ১০টায় শুরু হবে এই ম্যাচ। প্রথম টেস্টের আগের দিন ঐচ্ছিক অনুশীলন ছিল বাংলাদেশ দলের। তবে আকর্ষণের কেন্দ্রে ছিলেন সাকিব। দিনের শুরুতে মাঠে এসেই উইকেট দেখেন সাকিব। এরপর টিম ম্যানেজমেন্টের সাথে কথা বলেন তিনি। এরপর নেট সেশনে ব্যাট হাতে নিজেকে ঝালিয়ে নেন এই অলরাউন্ডার। তবে বৃষ্টির বাধায় সেশন শেষ করতে পারেননি সাকিব। বৃষ্টি থামলে বাকিরা অনুশীলনে ফিরলেও আর মাঠে নামেননি সাকিব। সবকিছু ঠিক থাকলে চার স্পেশালিস্ট বোলার নিয়ে একাদশ গড়বে বাংলাদেশ।

আরও পড়ুন: ব্যাটে রান না থাকলেও আয়ে শীর্ষ ক্রিকেটার কোহলি

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply