মুন্সিগঞ্জে বেড়াতে গিয়ে ৩ বন্ধুর গাড়ি খালে, নিহত ২

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে নৈশভ্রমণে বের হয়ে প্রাইভেট কার খালে পড়ে দুই তরুণ নিহত ও একজন আহত হয়েছে। শুক্রবার (১৩ মে) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার পুরাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদরের উত্তর চরমশুরা এলাকার শরফতউল্লাহর ছেলে ফাহিম (১৬) ও একই এলাকার মো. মানিকের ছেলে জিসান (১৯)। এ ঘটনায় আহত জাহিদকে (১৬) মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতে বাড়ি থেকে প্রাইভেটকার নিয়ে জেলা সদর থেকে টঙ্গীবাড়ী উপজেলার দীঘিরপাড়ের অভিমুখে যাচ্ছিলো তিনবন্ধু। পথিমধ্যে পুরাবাজারের ছিল ঝুঁকিপূর্ণ নির্মাণাধীন বেইলি সেতু। তার পাশে চলাচলের জন্য বিকল্প রাস্তা থাকলেও সেখানে ছিল না কোনো সতর্কবার্তা। তাই বিকল্প রাস্তায় না গিয়ে প্রাইভেট কারটি ঝুঁকিপূর্ণ সেতু অতিক্রম করার চেষ্টা করলে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় খালের পানিতে এবং দ্রুতই ডুবে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ডুবে যাওয়া গাড়ি থেকে তিনজনকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, তিন বন্ধুসহ দুর্ঘটনা কবলিত গাড়িটি গভীর খাদের পানিতে পড়ে যায়। খবর পেয়ে গাড়িতে থাকা তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে দু’জনের মৃত্যু হয়। আহত ও নিহতদের ড্রাইভিং লাইসেন্স ছিল কিনা এবং তারা কী করছিল তা তদন্ত সাপেক্ষে বলা যাবে।

এদিকে নিহতদের স্বজনদের আহাজারিতে হাসপাতালে তৈরি হয় শোকাবহ পরিবেশ। স্বজনরা বলছে, নির্মাণাধীন ভাঙা সেতুতে সতর্কবার্তা থাকলে হয়তো এ দুর্ঘটনা এড়ানো সম্ভব হতো।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply