রাজধানীতে সৎ বাবার মারধরে শিশুর মৃত্যু

|

রাজধানীর দক্ষিণখানের আশকোনা এলাকায় সৎ বাবা আজহারুল ইসলামের নির্যাতনে নামিরা ফারিজ নামে সাড়ে ৩ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় সৎ বাবা আজহারুলকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ মে) রাতে যমুনা টেলিভিশনকে বিষয়টি নিশ্চিত করেন দক্ষিণখান থানার উপপরিদর্শক (এসআই) রেজিয়া খাতুন।

রেজিয়া খাতুন জানান, আশকোনা আইডিয়াল একাডেমির পাশে হেলালউদ্দিনের বাড়িতে সৎ বাবা আজহারুল ও মা তাসলিম জাহান ইমার সাথে থাকতো শিশু নামিরা। বৃহস্পতিবার দুপুরে ইমা বাসায় না থাকার সুযোগে নামিরাকে মারধর করে আজহারুল। একপর্যায়ে অসুস্থ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় মারা যায় নামিরা।

তিনি আরও জানান, শুক্রবার সকাল ৮টায় পুলিশের কাছে ফোন আসে। ছোট বাচ্চা মারা গেছে, এমন খবরে স্পটে যায় পুলিশ। সৎ বাবা নিজেই থানায় এসেছিলো। সাথে ছিলো মা। শিশুটির বাম চোখে ও কোমরে আঘাতের চিহ্ন পাওয়া যায়।

রেজিয়া জানান, রেডিসনে চাকরি করতো আজহারুল ও ইমা। কয়েক মাস আগে প্রেম করে বিয়ে করেছিল তারা। আজহারের আগে স্ত্রী থাকলেও তা গোপন করেছিল। প্রথম দু’মাস নামিরাকে ভালোই আদর করতো আজহার। কিন্তু পরবর্তীতে ঝামেলা শুরু হয়৷

এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের হয়েছে। শুক্রবার সন্ধ্যায় আজহারকে গ্রেফতার করে পুলিশ। শনিবার আদালতে তুলে তার বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড চাওয়া হবে।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply