নাটোরে মিছিল থেকে ফেরার পথে যুবলীগের ৩ কর্মীকে কুপিয়েছে আ. লীগ কর্মীরা

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরে তিন যুবলীগ কর্মীকে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা। শুক্রবার (১৩ মে) রাত ৮টার দিকে সদর উপজেলার একডালা এলাকায় এই ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদ জানান, সন্ধ্যার পর শহরের স্টেশন বাজার এলাকায় যুবলীগ কর্মী আবুল মেম্বার ও তার সমর্থকরা বিএনপি-জামায়াতের নাশকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে। পরে বিক্ষোভ শেষে ফিরে যাবার সময় একডালা এলাকায় আওয়ামী লীগ কর্মী প্রতিপক্ষের ইউসুফ গ্রুপের লোকজন যুবলীগ কর্মী আবুল হোসেন, লিটন আলী ও আজিজুল ইসলাম ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে তিনজনই গুরুতর আহত হয়। তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে।

আহতদের মধ্যে আবুল হোসেন এবং লিটনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহত আজিজুলকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল এবং সদর হাসপাতালে অবস্থান নিয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। হামলাকারীদের ধরতে অভিযান শুরু করেছে পুলিশ।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply