গাইবান্ধায় ছাত্রলীগ নেতা রকি হত্যার পরিকল্পনাকারী জিম্মি গ্রেফতার

|

গাইবান্ধা প্রতিনিধি:

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি হত্যার মূল পরিকল্পনাকারী নুরে আলম সিদ্দিকী ওরফে জিম্মিকে গ্রেফতার করেছে র‍্যাব।

গ্রেফতার নুরে আলম সিদ্দিকী ওরফে জিম্মি (৩৭) গাইবান্ধা জেলা শহরের পূর্ব পাড়ার (আকবর হালিম বিডি ফ্যাক্টরী) সংলগ্ন এলাকার আমিনুল ইসলামের ছেলে। গত বৃহস্পতিবার (১২ মে) রাতে অভিযান চালিয়ে পুলবন্দি এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব-১৩ গাইবান্ধার একটি অভিযানিক দল।

শুক্রবার বিকেলে র‍্যাব-১৩, সিপিসি-৩, গাইবান্ধা কোম্পানির ফ্লাইট লেফটেন্যান্ট সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে রকি হত্যার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে জিম্মি। তাকে সদর থানা পুলিশের কাছে হস্তান্তরের কথাও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এর আগে, গত বছরের ৩ অক্টোবর রকি হত্যা মামলার এজাহারনামীয় আসামি ইমরানকে (৩৪) যাত্রাবাড়ি এবং রবিনকে (২৮) নিজ বাসা থেকে গ্রেফতার করে পুলিশ। এছাড়া ঘটনার তিন মাস পর প্রধান আসামি কাঞ্চন ও তার ভাই সোহাগকে গ্রেফতার করে পুলিশ। এ নিয়ে এই মামলার এজাহারনামীয় ৪ আসামিসহ মোট ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে ৪ আসামি কারাগারে আছেন।

প্রসঙ্গত, ২০২১ সালের ১১ জুলাই শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে আশিকুর রহমান রকিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ ঘটনায় চার জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৭-৮ জনকে আসামি করে সদর থানায় হত্যা মামলা করেন নিহতের ভাই আতিকুর রহমান সরকার।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply