কুমিল্লা সিটি নির্বাচনে আ.লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত

|

আরফানুল হক রিফাত।

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন আরফানুল হক রিফাত। তিনি কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

শুক্রবার (১৩ মে) সন্ধ্যায় আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় রিফাতকে কুমিল্লা সিটি নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়।

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনসহ ৩টি উপজেলা, ৬টি পৌরসভা ও ১৩৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত করতে শুক্রবার বিকেলে বৈঠকে বসে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড। গণভবনে বোর্ডের সভাপতি, আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় স্থানীয় সরকার নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের তালিকা পর্যালোচনা করে বিভিন্ন পদে প্রার্থী চূড়ান্ত করে মনোনয়ন বোর্ড।

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের ১৪ জন মনোনয়ন প্রত্যাশীর বিপরীতে আরফানুল হক রিফাতকে দলীয় মনোনয়ন নিশ্চিত করেছে বোর্ড। এছাড়াও অষ্টম ধাপে স্থানীয় সরকার নির্বাচনে ৩টি উপজেলা পরিষদে ১৬ জন, ৬টি পৌরসভার মেয়র পদে ৪৬ জন এবং ১৩৮টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ৬৩০ জন দলীয় মনোনয়ন প্রত্যাশীর বিপরীতে প্রার্থী চূড়ান্ত করে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড।

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply