সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ২, আহত ৫

|

সিনিয়র রিপোর্টার, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জ সদর উপজেলার শাহানগাছা ও মহিষামুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক কলেজ ছাত্রসহ দু’জন নিহত হয়েছে। এতে শাহদাত হোসেন নামে এক এসএসসি পরীক্ষার্থীসহ আহত হয়েছে অন্তত ৫ জন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৩ মে) সকালে সিরাজগঞ্জ-কাজীপুর আঞ্চলিক সড়কের সদর উপজেলার শাহানগাছা ও দুপুরে দিকে মহিষামুড়া বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের মহিষামুড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে নাঈম ইসলাম ও নওদা ফুলকোচা গ্রামের গোপালের ছেলে মদন।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করীম জানান, সকালে ব্যাটারি চালিত অটোভ্যানযোগে দুই ছাত্র নাঈম ও শাহাদত বাড়ি থেকে বাজারে আসছিলেন। তারা মহিষামুড়া বাজার সংলগ্ন ব্রীজের উপর পৌঁছালে অটোভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে নাঈম ইসলাম ঘটনাস্থলে নিহত হয়। এই ঘটনায় শাহদাত হোসেন গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

অপর দিকে সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফুল ইসলাম বলেন, সকালে সিরাজগঞ্জ থেকে একটি পিকআপ ভ্যান কাজীপুরের দিকে যাচ্ছিল। পিকআপ ভ্যানটি সদর উপজেলার শাহানগাছা ব্রীজের উপর পৌঁছালে একটি যাত্রীবাহী ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ইজিবাইকের ৫ যাত্রী আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মদনের মৃত্যু হয়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply