টুইটার থেকে বরখাস্ত দুই জ্যেষ্ঠ কর্মকর্তা!

|

ছবি: সংগৃহীত।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারের একক মালিকানা ইলন মাস্কের কাছে যাওয়ার পর থেকেই একের পর এক ঘটনা ঘটে আসছে। কখনও টুইটার থেকে নিষিদ্ধ হওয়া কিংবা প্ল্যাটফর্মটি ছেড়ে দেয়া বেশ কয়েকজন সুপরিচিতব্যক্তির ফিরে আসা থেকে শুরু করে ট্রাম্পের কামব্যাক হওয়া গুঞ্জন কোনো কিছুই বাদ যায়নি। এরই মধ্যে টুইটার ছাড়লেন প্রতিষ্ঠানটির ২ জ্যেষ্ঠ কর্মকর্তা। বৃহস্পতিবার (১২ মে) প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা পরাগ আগারওয়াল নিশ্চিত করেন এ তথ্য। খবর দ্য ওয়াশিংটন পোস্টের।

জানা গেছে, ঐ দুই কর্মকর্তা টুইটারের ভোক্তা এবং রাজস্ব বিভাগের দায়িত্বে নিয়োজিত ছিলেন। তবে কেভন বেকপুর ও ব্রুস ফ্যালক দু’জনই নিজ নিজ টুইটবার্তায় লেখেন- স্বেচ্ছায় তারা পদত্যাগ করছেন না। বরং তারা প্রধান নির্বাহী কর্মকর্তার বরখাস্তের শিকার।

সম্প্রতি পরাগ আগরওয়াল কর্মীদের কাছে নোটিশ পাঠান। যাতে বলা হয়, টুইটার বেশিরভাগ নিয়োগ প্রক্রিয়া বন্ধ করে দেবে। এমনকি পর্যালোচনা করা হবে বর্তমান কর্মীদের চাকরিও। বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্ক ৪৪ বিলিয়ন ডলারে টুইটার কিনে নেয়ায় বড় ধাক্কা খায় প্রতিষ্ঠানটি। এরপর থেকেই টুইটারের সাংগঠনিক ও প্রশাসনিক বিভিন্ন পরিবর্তন সংক্রান্ত ইলন মাস্কের বিভিন্ন পরিকল্পনা একে একে সামনে আসতে থাকে।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply