মালাইকার থেকে দূরে থাকতে চান না অর্জুন, তবে কি সম্পর্ক বিয়ের দিকে?

|

আগামীতে অর্জুনকে কাপুরের নিয়ে সুন্দর জীবন কাটানোর স্বপ্ন দেখছেন। সম্প্রতি এমন তথ্য অনেক আগেই দিয়েছেন বলিউডের মুন্নি ও ছাইয়া ছাইয়া খ্যাত মালাইকা আরোরা। অর্জুন কাপুররের সাথে বিয়ে নিয়ে জল্পনা কল্পনা তখন থেকেই। সেই আগুনেই যেন ঘি ঢেলে আলোচনাকে আরও একটু উস্কে দিলেন অর্জুন কাপুর নিজেই। ইঙ্গিত দিয়েছেন মালাইকাকে ছেড়ে বেশিক্ষণ থাকতে পারেন না তিনি। খবর আনন্দবাজার পত্রিকার।

এ মাসেই বলিউড ক্যারিয়ারে দশ বছর পার করেছেন অর্জুন। সেই উপলক্ষে নিজের প্রথম সিনেমা ‘ইশকজাদে’র শ্যুটে যাওয়ার দিনটিকে ফিরে দেখেছেন অভিনেতা। নিজের গাড়িতে তোলা একটি ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, এই ইন্ডাস্ট্রিতে কাজ করার এক দশক পরেও মনে হয় যেন এই প্রথম শ্যুটে যাচ্ছি।

ভিডিও শেয়ার করার পর অর্জুনকে অভিনন্দন জানিয়েছেন অনেক ভক্তই। তার ভেতর ছিলেন মালাইকা আরোরা নিজেও। মালাইকা লেখেন, এমন আরও দশক আসুক জীবনে। তড়িঘড়ি করে জবাব দেন অর্জুনও, লেখেন আশা করছি আউটডোর শ‍্যুট আশা করি বেশি দিনের হবে না। আশা করি খুব দ্রুত কাছে থাকতে পারবো।

উল্লেখ্য, আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরে ২০১৯ সালে নিজেদের প্রেমের কথা প্রকাশ্যে ঘোষণা করেন মালাইকা ও অর্জুন। তার পর থেকেই লাগাতার চর্চায় তাদের অসমবয়সী প্রেম। খুব খোলামেলা তারা নিজেদের প্রেম প্রকাশ করেন একে অন্যের প্রতি। সম্প্রতি মালাইকা জানান, তারা একসঙ্গে সুন্দর ভবিষ্যৎ নিয়ে নিয়মিত আলাপ আলোচনাও করেন। তাতেই তাদের বিয়ে নিয়ে জল্পনার সূত্রপাত।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply