বোরকা পরে নারী সেজে ছিনতাই, পুলিশের হাতে গ্রেফতার

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরে বোরকা পরে নারীরূপ ধারণ করা মামুন হোসেন নামে এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ মে) ভোর পাঁচটার দিকে শহরের বনবেলঘড়িয়া পশ্চিম বাইপাস এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মামুন একই এলাকার মৃত বাহার উদ্দিনের ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদ জানান, বৃহস্পতিবার ভোরে পুলিশের টহল টিম দায়িত্ব পালন করার সময় নির্জন রাস্তায় বোরকা পরিহিত একজনকে দেখে। তার সাথে এক মোটরসাইকেল চালককে দেখে পুলিশ সদস্যরা তাদের দিকে এগিয়ে যায়। পুলিশ দেখেই মোটরসাইকেলসহ চালক পালিয়ে যায়। তখন বোরকা পড়া ব্যক্তিকে সেখানে অবস্থানের কারণ জিজ্ঞাসাবাদ করলে তার কণ্ঠস্বর শুনে পুলিশের সন্দেহ হয়। এ সময় বোরকার মুখ খুলতে বললে তিনি তর্ক শুরু করেন। হঠাৎ পায়ের জুতা দেখে পুলিশ বুঝতে পারে তিনি নারী নন পুরুষ। তখন পুলিশ বোরকার মুখ খুলে ফেলে দেখেন পেশাদার ছিনতাইকারী মামুনকে। এ সময় মামুনের শরীর তল্লাশি করে একটি ধারালো চাকু ও রডের পাইপ উদ্ধার করে তাকে থানায় নিয়ে আসা হয়।

ওসি আরও জানান, মামুনের বিরুদ্ধে সদর থানায় ছিনতাই ও চুরির চারটি মামলা রয়েছে। মামুনকে জিজ্ঞাসাবাদে জানা যায় তার সঙ্গে থাকা ছিনতাইয়ে সহায়তাকারীর নাম রনি। বোরকা পড়ে নারীরূপ ধারণ করে মামুন ছিনতাই করতো। তার ডাকে যারাই সাড়া দিতেন তারাই বিপদে পড়েছেন। অভিনব এ ছিনতাইকাজে জড়িত পুরো চক্রকে ধরতে অভিযানে নেমেছে পুলিশ।

এ ঘটনায় থানার সহকারী উপ-পরিদর্শক সাখাওয়াত হোসেন বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন। দুপুর দুইটার দিকে আদালতের মাধ্যমে মামুনকে কারাগারে পাঠানো হয়।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply