ডি ব্রুইনার চার গোলের ঝড়ে শিরোপার দ্বারপ্রান্তে ম্যান সিটি

|

ছবি: সংগৃহীত

উলভসের মলিনাক্স স্টেডিয়ামে ম্যাচের তখন মাত্র ২৪ মিনিট। ধারাভাষ্যকার তখন কেভিন ডি ব্রুইনার জন্য শ্রেষ্ঠত্ববাচক শব্দ নির্ণয়ে ব্যস্ত। উলভসের ১ গোলের বিপরীতে এই ২৪ মিনিটের মধ্যেই যে কেডিবির হ্যাটট্রিকে ম্যাচে আধিপত্য প্রতিষ্ঠা করে ফেলেছে কয়েকদিন আগেই চ্যাম্পিয়ন্স লীগ থেকে বিদায় নেয়া ম্যানচেষ্টার সিটি।

২৪ মিনিটের এই হ্যাটট্রিকে ডান পা’র ব্যবহার করতেই হয়নি কেভিন ডি ‘ব্রিলিয়ান্ট’ ব্রুইনাকে। এক কারণেই কিনা দ্বিতীয়ার্ধে ডান পায়েও এক গোল করে বসলেন ম্যান সিটির এই অ্যাটাকিং মিডফিল্ডার। শেষে রাহিম স্টার্লিংয়ের ট্যাপ ইনে প্রিমিয়ার লিগ শিরোপার দ্বারপ্রান্তে পৌঁছে গেল পেপ গার্দিওলার দল।

অ্যাস্টন ভিলাকে গতকালই হারিয়ে ম্যান সিটির সমান পয়েন্ট সংগ্রহ করে ফেলেছিল লিভারপুল। তাই ম্যাচ জয়ের চাপ নিয়েই উলভসের মাঠে খেলতে নামে ম্যান সিটি। তবে কেডিবির বাম পায়েই যেন সকল সংশয় উড়িয়ে দিলো সিটিজেনরা। উলভসের মাঠে খেলার ৭ মিনিটেই এগিয়ে যায় সিটি। বার্নাদো সিলভার পাস থেকে চমৎকার আড়াআড়ি শটে জাল খুঁজে নেন ব্রুইনে। তবে ৪ মিনিট পরই ডেন-ডোনকেরের গোলে সমতায় ফেরে উলভস।

ছবি: সংগৃহীত

এরপর ১৬ ও ২৪ মিনিটে নিজের হ্যাটট্রিক পূরণ করেন ডি ব্রুইনা। বিরতির পর ৬০ মিনিটে আবারও গোলের দেখা পান কেডিবি। শেষ দিকে উলভারহ্যাম্পটনের কফিনে শেষ পেরেকটি ঠুকেন স্টার্লিং। ৫-১ গোলের বড় জয় পায় সিটি। ৩৬ ম্যাচে ২৮ জয় ও ৫ ড্রয়ে সিটিজেনদের পয়েন্ট ৮৯। আর দ্বিতীয় স্থানে থাকা লিভারপুলের সংগ্রহ ৮৬। শেষ ২ ম্যাচে ৪ পয়েন্ট পেলেই ম্যান সিটি নিশ্চিত করবে চ্যাম্পিয়নশিপ।

আরও পড়ুন: এক দশকের খরা কাটিয়ে চ্যাম্পিয়ন ইন্টার মিলান

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply