মাদক মামলায় ফের পেছালো পরীমণির সাক্ষ্যগ্রহণ

|

আবারও পেছালো মাদক মামলায় চিত্রনায়িকা পরীমণিসহ তিনজনের সাক্ষ্যগ্রহণ। নতুন দিন ঠিক হয়েছে আগামী ২৬ জুন। বৃহস্পতিবার (১২ মে) সকালে বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলাম এই দিন ধার্য করেন। এর আগে সকালে আদালতে হাজিরা দেন পরীমণি।

জবানবন্দি শেষে পরীমণি ও আরেক আসামি কবীর হালদারের পক্ষে বাদীকে জেরা করেন তাদের আইনজীবী। কবীর হালদারের পক্ষে জেরা শেষ হলেও শেষ হয়নি পরীমণির পক্ষে।

গত ২৯ মার্চ মামলার সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। তবে পরীমণি অসুস্থ থাকায় সেদিন আদালতে উপস্থিত হতে পারেননি। তার পক্ষে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী সময়ের আবেদন করেন। আজ বৃহস্পতিবার সাক্ষী জেরার দিন ঠিক ছিল, যা আবারও পেছালো।

মামলার অভিযোগপত্রে বলা হয়েছে, চিত্রনায়িকা পরীমণির বাসা থেকে জব্দ করা মাদকদ্রব্যের বৈধ কোনো কাগজপত্র ছিল না। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পক্ষ থেকে লিখিতভাবে সিআইডিকে জানানো হয়েছে, ২০১৯-২০ অর্থবছরে পরীমণির নামে মদজাতীয় পানীয় সেবনের লাইসেন্স দেয়া হয়েছিল। গত বছরের ৩০ জুন ওই লাইসেন্সের মেয়াদ শেষ হয়। পরীমণি বিভিন্ন স্থান থেকে এ মামলার দুই আসামি আশরাফুল ইসলাম বিপু ও কবির হোসেনের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য সংগ্রহ করে বাসায় রেখেছিলেন। মাদকদ্রব্য রাখার বিষয়ে তিনি কোনো সন্তোষজনক জবাব দিতে পারেননি। পরীমণি তার গাড়িটি মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহার করতেন।

একই বছরের ৪ আগস্ট অভিযান চালিয়ে পরীমণিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাব। অভিযানে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয়। তার ড্রয়িংরুমের কাভার্ড, শোকেস, ডাইনিংরুম, বেডরুমের সাইড টেবিল ও টয়লেট থেকে বিপুল পরিমাণ মদের বোতল উদ্ধার করা হয়। তার পরদিন গত বছরের ৫ আগস্ট র‌্যাব বাদী হয়ে রাজধানীর বনানী থানায় পরীমণি ও তার সহযোগী বিপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় দায়ের করে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply