নাটোরে ৫ হাজার ৩৫৯ লিটার সয়াবিন তেল জব্দ

|

সিনিয়র করেসপন্ডেন্ট, নাটোর:

নাটোরের বড়াইগ্রাম, সদর উপজেলার নিচাবাজার ও স্টেশন বাজার এলাকায় অভিযান চালিয়ে ৫ হাজার ৩৫৯ লিটার সয়াবিন তেল জব্দ করা হয়েছে।

বুধবার বিকেল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় অবৈধ মজুদ ও বাড়তি মূল্যে তেল বিক্রির দায়ে ৬ ব্যবসায়ীর কাছ থেকে ১ লাখ ৯৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের উপ-পরিচালক মেহেদী হাসান তানভীর জানান, সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল বিকেলে বড়াইগ্রামের মৌখাড়া বাজারের নয়ন ডিপার্টমেন্টাল স্টোরের গোডাউনে র‌্যাবকে সাথে নিয়ে অভিযান চালানো হয়। এ সময় ৩ হাজার লিটার সয়াবিন তেল জব্দ করা হয়। এছাড়া ওই দোকানিকে ১ লাখ টাকা জরিমানা করা হয়। একই সময়ে পার্শ্ববর্তী আল মামুন স্টোর থেকে ৯ লিটার সয়াবিন তেল জব্দ এবং দশ হাজার টাকা জরিমানা করা হয়। পরবর্তীতে নাটোর সদরের নিচাবাজারে বাড়তি মূল্যে সয়াবিন তেল বিক্রি ও অবৈধ মজুদ রাখায় কুন্ডু সাহা স্টোর থেকে ১০ লিটার সয়াবিন তেল জব্দ ও ৮ হাজার টাকা জরিমানা, সোনালী স্টোর থেকে ৮৫ লিটার তেল জব্দ ও ২০ হাজার টাকা জরিমানা, লিটন স্টোর হতে ৫৫ লিটার তেল জব্দ ও ১০ হাজার টাকা জরিমানা এবং স্টেশন বাজারের নিউ বেঙ্গল ট্রেডার্সের গুদাম ও দোকান হতে ২ হাজার ২০০ লিটার তেল জব্দ ও পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়। পরে জব্দকৃত সয়াবিন তেল খোলা বাজারে বিক্রি করা হয়।

অভিযানে র‌্যাবের নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন, কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুর ইসলামসহ অন্যান্যরা উপস্থিতি ছিলেন।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply