বরিশালে নিজ ঘরে শাশুড়ির রক্তাক্ত মরদেহ, জড়িত সন্দেহে আটক পুত্রবধূ

|

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় নিজ ঘরে খুন হয়েছেন নাজনীন আক্তার (৫০) নামে এক নারী। ঘটনার সাথে জড়িত সন্দেহে নিহতের পুত্রবধূ লাবণ্য আক্তারকে (২১) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

বুধবার (‌‌১১ মে) রাতে বাকেরগঞ্জের রঙ্গশ্রী ইউনিয়নের কাঠালিয়া গ্ৰামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত লাবণ্য নিহত নাজনীন আক্তারের বড় ছেলে উজ্জ্বল হাওলাদারের স্ত্রী।

বাকেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন মিলন জানান, পারিবারিক নানা কারণে শাশুড়ির সাথে বনিবনা হচ্ছিল না পুত্রবধূ লাবণ্যর। ঘটনার পর ভেজা কাপড়ে ঘর থেকে বেড়িয়ে যায় লাবণ্য। সব কিছু মিলিয়ে সন্দেহের তীর তার দিকেই যাচ্ছে। তাই জিজ্ঞাসাবাদের জন্য রাতে তাকে আটক করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য শামিম হাওলাদার জানান, নাজনীন আক্তারের দুই ছেলে উজ্জ্বল হাওলাদার ও রাজু হাওলাদার চাকরির সুবাদে রাজধানীতে থাকেন। ঈদের ছুটিতে দুই ভাই বাড়িতে আসলেও ১০ মে কর্মস্থল ঢাকায় ফিরে যায়। গ্রামের বাড়িতে শাশুড়ি ও পুত্রবধূ বসবাস করতেন। বুধবার রাত ১০টার দিকে মা নাজনীন আক্তারের মোবাইলে কল করেন উজ্জ্বল। কিন্তু তিনি ফোন না ধরায় চাচা কালাম হাওলাদারকে ফোন করে মায়ের খোঁজ নিতে বলেন। কালাম ভাতিজার কথামতো তাদের বাড়িতে গিয়ে ঘরের সামনের দরজা বন্ধ দেখেন। কিন্তু পেছনের দরজা খোলা ছিল। সেখান দিয়ে ঘরে ঢুকে রক্তাক্ত অবস্থায় নাজনীন আক্তারের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে জানান কালাম হাওলাদার।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply