কুমেক হাসপাতালে দালালের হামলায় মাথা ফাটল ছাত্রলীগ নেতার

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে দালালদের টাকা না দেওয়ায় এক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে মাথা ফাটানোর অভিযোগে উঠেছে ওই চক্রের বিরুদ্ধে।

বুধবার (১১ মে) দুপুরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে। হামলার শিকার ওই ছাত্রলীগ নেতার নাম হানিফুল ইসলাম রনি। তিনি কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি।

আহত হানিফুল ইসলাম রনি জানান, আমার ছোটভাই এক আত্মীয়কে নিয়ে হাসপাতালে আসে বুধবার দুপুরে। এ সময় রাকিবসহ কয়েকজন দালাল তাকে বলে— তারা রোগীকে ডাক্তার দেখিয়ে দেবে, তাদের টাকা দিতে হবে। তারা টাকা না দিয়ে আমাকে বিষয়টা জানায়। পরে আমি বাসা থেকে হাসপাতালের সামনে যেতেই রাকিব, জুয়েল, মাসুক, রাজিবসহ কয়েকজন দালাল আমার উপর অতর্কিত হামলা চালায়। তারা আমাকে এলোপাতাড়ি কিল, ঘুষি, লাখি, থাপ্পর মেরে জখম করে। এ সময় তারা আমার ছোট ভাইকেও মারধর করে। তারা রড দিয়ে আমার মাথায় আঘাত করলে আমার মাথা ফেটে যায়। পরে স্থানীয়রা আমাদের আহত অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

মামলার বাদী ও আহত ছাত্রলীগ নেতার ছোট ভাই শরিফুল ইসলাম রোমান বলেন, আমার কাছে টাকা দাবি করলে আমি ভাইকে ফোন দিয়ে জানাই। ভাই মোটরসাইকেল নিয়ে আসার সঙ্গে সঙ্গে তারা ভাইয়ের উপর হামলা চালায়। এছাড়া মোটরসাইকেলও ভাঙচুর করে।

এ বিষয়ে কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণধর জানান, হামলার ঘটনায় মামলা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply