কুমিল্লায় দুর্ঘটনার শিকার প্রধানমন্ত্রীর দেয়া অ্যাম্বুলেন্সে মিললো ফেনসিডিল

|

কুমিল্লা ব্যুরো:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া অনুদানের অ্যাম্বুলেন্সে করে মাদক পাচারের সময় সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে ‘আঞ্জুমান খাদেমুল ইনসান’ নামের একটি সংগঠনের অ্যাম্বুলেন্স। পরে ওই অ্যাম্বুলেন্স তল্লাশি করে ৬০৯ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ।

সিনিয়র সহকারি পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. ফয়েজ ইকবাল জানান, বুধবার (১১ মে) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কোড়েরপার এলাকায় এ ঘটনা ঘটে। দুর্ঘটনার পর পালিয়েছে অ্যাম্বুলেন্সের চালক।

ফয়েজ ইকবাল বলেন, বুধবার বিকেল ৪টার দিকে ঢাকাগামী একটি অ্যাম্বুলেন্স হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে কোড়েরপাড় ব্রিকস ফিল্ড সংলগ্ন খাদে পড়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন ছুটে এসে অ্যাম্বুলেন্সে থাকা চালকসহ অন্যদের উদ্ধার করতে এগিয়ে যায়। তারা জরুরি সেবা ‘৯৯৯’ এ ফোন করলে
খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ ও ইলিয়গঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে আসেন। পরে তল্লাশি করে ৬০৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ‘আঞ্জুমান খাদেমুল ইনসান’ নামের ওই সংগঠনটি চাঁদপুর জেলা সদরে কার্যক্রম চালায় বলে জানা গেছে।

ওই সংগঠনের সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল জানান, গাড়িটি দুর্ঘটনার শিকার হয়েছে শুনেছি। তবে ফেনসিডিল বহনের বিষয়টি আমার জানা নেই। অ্যাম্বুলেন্সটি পরিচালনার জন্য অন্য একজনকে দায়িত্ব দেয়া হয়েছে। গরিব ও অসহায়দের বিনা পয়সায় সার্ভিস দিলেও বিত্তবান রোগীদের কাছ থেকে ফি নেওয়া হয় এই সার্ভিসে।

এ বিষয়ে চান্দিনা থানার ওসি আরিফুর রহমান জানান, এ ঘটনায় থানায় মাদক আইনে মামলা হয়েছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply